বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আরশদ আলী পাশে- বিশ্বনাথের ইউকে ইউত ইন্সটিটিউট এর ছাত্র বৃন্ধ

IMG-20190507-WA0002বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন সংগ্রামের সঙ্গে লড়াই করছেন আরশদ আলী (৩৮) সিলেটের নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে গিয়ে অনেকটা নিঃস্ব হয়ে পড়েছেন তিনি। বেঁচে থাকার নিরন্তন লড়াইয়ে  হাসপাতালেও চিকিৎসা নিয়েছেন আরশদ আলী। তার পরেও তিনি সুস্থ্যতা লাভ করতে পারেননি।

IMG_20190507_153814বিদেশে গিয়ে চিকিৎসা নেয়ার মতো আর্থিক সঙ্গতি বর্তমানে এই পরিবারের আর নেই। নিরুপায় হয়ে আরশদ আলী সমাজের সহৃদয় ব্যক্তিবর্গ, বিভিন্ন সরকারি-বেসরকারি ও দাতব্য প্রতিষ্ঠানের কাছে সাহায্যের আবেদন জানিয়ে বলেছেন, সম্মিলিতভাবে সকলের আর্থিক সাহায্য ও সহায়তায় তার সুচিকিৎসা নিশ্চিত হতে পারে। এছাড়া সকলের একটু সাহায্য এই অসহায় মানুষটিকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করার পাশাপাশি তার পরিবারটিও অনিশ্চয়তার হাত থেকে রেহাই পেতে পারে।

এদিকে :: গত শুক্রবার বিকেলে সিলেট নর্থ- ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার হাতে ২৬ হাজার টাকা প্রদান করেন  ইউকে ইউত ইন্সটিটিউট এর ছাত্র  ছাত্রী বৃন্ধ। এসময় উপস্থিত ছিলেন, আবু সাইদ নোমান,  ফারহান আহমদ,  জামিল আহমদ, সায়মন, জাকির হোসেন, মাহফুজ আহমদ, সালমান, ইমরান প্রমুখ।

সাহায্য পাঠানোর ঠিকানা : আরশদ আলীর হিসাব নম্বর, ২৭৫৯১০১০৪৬৬২৪ পূবালী ব্যাংক সিংগেরকাছ বাজার বিশ্বনাথ সিলেট।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://bit.ly/2PRqFyJ

May 08, 2019 at 03:09PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top