লন্ডন, ২৫ জুন- ব্যাটে-বলে নিজেদের মেলে ধরল বাংলাদেশ। আফগানিস্তানকে ৬২ রানে হারিয়ে জয়ে ফিরল মাশরাফি বিন মুর্তজার দল। আফগানিস্তান চেয়েছিল অনুজ্জ্বল সাকিব আল হাসানকে। হলো উল্টো। ব্যাটে-বলে নিজেকে মেলে ধরলেন তিনি। তার অলরাউন্ড নৈপুণ্যে আফগানিস্তানকে ৬২ রানে হারিয়ে জয়ে ফিরলো বাংলাদেশ। ম্যাচ শেষে সাকিব আল হাসান বলেন, হ্যাঁ আমার বিশ্বকাপ দুর্দান্ত যাচ্ছে। ভাগ্যক্রমে আমরা দুর্দান্ত খেলেছি এবং আমাদের সাপোর্টাররা আমাদের সাথেই ছিল। আমি মনে করি এই পাঁচ উইকেট আমাকে আরও বেশী আনন্দ দিয়েছে। আমাকে আজকের ফিফটি করতে অনেক কষ্ট করতে হয়েছে। আমি মনে করি মুশফিক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছে , তার ইনিংস ছাড়া হয়তো আমরা এই রান করতে পারতাম না। আমি মনে করি এই জয়ে তার অবদান অনেক। সাকিব আরও বলেন, আমরা জানতাম তাদের তিনজন বিশ্বমানের স্পিনারদের মোকাবেলা করা আমাদের জন্য কঠিন হবে, তাই আমরা টিম হয়ে খেলার চেষ্টা করেছি। নিজের সাফল্যের জন্য আমি মনে করি বিশ্বকাপের আগে আমি যে কঠিন পরিশ্রম করেছি, তার সুফল আমি পাচ্ছি। আমি আমার সাধ্যমত সর্বোচ্চ চেষ্টা করছি। অবশ্যই এই পারফর্ম ধরে রাখতে চাই ভারত এবং পাকিস্তানের বিপক্ষে। সূত্র: বিডি২৪লাইভ আর/০৮:১৪/২৫ জুন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2J2rvpf
June 25, 2019 at 04:20AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top