ঢাকা, ২৮ জুলাই- সময়ের আলোচিত অভিনেত্রী, মডেল ও আরজে মায়মুনা মম সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। সেখানে তিনি প্রধান নারী চরিত্রে কাজ করছেন। অন্যদিকে ভিন্ন একটি চলচ্চিত্রে পরমব্রতর বিপরীতেও কাজ করছেন এই অভিনেত্রী। গত ঈদে আলোচিত টেলিফিল্ম ২২শে এপ্রিল এ কাজ করেও ব্যাপক প্রসংশিত হয়েছেন মম ইতিমধ্যে। এবার সরকারী অনুদানের চলচ্চিত্র পায়রার চিঠি তে কাজ করছেন মম। এটির স্ক্রিপ্ট রাইটিং এবং পরিচালনা করছেন নিশীথ সূর্য। এ প্রসঙ্গে মম বলেন, এখানে আমি শীলা রানি চরিত্রে কাজ করছি। এটি আমার সেকেন্ড মুভি। রিয়েল স্টোরি নিয়ে আমাদের দেশে কাজ কম হয়। পায়রার চিঠি সত্য ঘটনা অবলম্বনে তাই আমি খুব ইমপ্রেস হই। স্ক্রিপ্টটাও অনেক দারুণ হয়েছে। অল্পদিনের নোটিসে স্যুটিং শুরু করি। ইতোমধ্যে ৩০% কাজ শেষ হয়েছে মুভিটির। ডিরেক্টর নিশীথ সুর্য ভাইয়া অনেক বেশি সাপোর্টিভ। অভিনয়ের জায়গাতে তিনি কোন কম্প্রমাইস করেন না। এই মুভিতে আমি প্রায় মেকাপ ছাড়াই কাজ করেছি ডিরেক্টরের ইচ্ছায়। শীলা রানী ক্যারেক্টোরটি পোট্রেট করার জন্য এটির প্রয়োজন ছিল। আমার বিশ্বাস খুব ভালো কিছু পেতে যাচ্ছে দর্শক। চলচ্চিত্রটিতে আরও কাজ করছেন প্রসুন আজাদ, নরেশ ভুঁইয়া, রনি, পৌষাল চৌধুরী প্রমুখ। ডিরেক্টর নিশীথ সুর্য বলেন, একজন পরিচালকই হয় প্রথম মুভির দর্শক। আমি চাই দর্শকের পয়েন্ট অব ভিও থেকে পরিচালক হতে। আর আমার মুভির নায়িকা মম খুব দারুন কাজ করছে। আমার চিন্তার চেয়েও মম অনেক ভালো পারফরমেন্স করছে। এম/ ০০:০০/ ২৮ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/32UDMVR
July 28, 2019 at 08:08AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top