লন্ডন, ২৪ জুলাই- ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিমানবন্দরে চরম হেনস্থার শিকার হয়েছেন পাকিস্তানি ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। ইনসুলিন সঙ্গে রাখায় বিমানবন্দরের কর্মীরা তার সঙ্গে খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ সাবেক পাক তারকার। সম্প্রতি এই টুইটে নিজেই এ তথ্য জানিয়েছেন ওয়াসিম আকরাম। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপে ধারাভাষ্য দিতেই ব্রিটেনে ছিলেন সাবেক এই পাক তারকা। সেখান থেকে গতকাল মঙ্গলবার ফেরার পথে ম্যাঞ্চেস্টার বিমানবন্দরে এ ঘটনা ঘটে। পরে টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে ওয়াসিম আকরাম লিখেছেন, ম্যাঞ্চেস্টারে বিমানবন্দরের কর্মীরা খুব খারাপ ব্যবহার করলেন। ডায়াবেটিক রোগী বলে আমাকে সব জায়গায় ইনসুলিন নিয়ে যেতে হয়। কিন্তু এভাবে কখনো অপমানিত হতে হয়নি। ম্যাঞ্চেস্টারে বিমানবন্দরের কর্মীরা প্রকাশ্যে ওষুধের বাক্স থেকে ইনসুলিন বের করে প্লাস্টিক ব্যাগে ঢোকাতে আমায় বাধ্য করেছেন ... তিনি আরও লিখেছেন, আমি বিশ্বাস করি না, আমার সঙ্গে অন্যদের চেয়ে আলাদা আচরণ করা উচিত। আমি শুধু বিশ্বাস করি যে সব মানুষের সঙ্গে আচরণ করার সময় যত্নবান হওয়া উচিত। আমি সঠিক নিরাপত্তা সতর্কতা বুঝতে পারছি, কিন্তু এর অর্থ এই নয় যে, দায়িত্ব পালনের সময় মানুষকে অপমান করা উচিত। সাবেক বামহাতি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম পাকিস্তানের হয়ে ১০৪টি টেস্ট খেলে উইকেট নেন ৪১৪টি। তিনি ৩৫৬টি ওয়ানডে খেলেছেন এবং মোট ৫০২টি উইকেট শিকার করেছেন। ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটে ধারাভাষ্যকার হিসেবে অংশ নিয়েছিলেন ৫৩ বছর বয়সী আকরাম। আর/০৮:১৪/২৪ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2GE5tsH
July 24, 2019 at 06:21AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top