ঢাকা, ২৭ আগস্ট- আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজ সামনে রেখে শেষ সময়ে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে করছে টাইগাররা। শেষ সময়ে ফাস্ট বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্টের কাছ থেকে তালিম নিচ্ছে শফিউল ইসলাম, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও আবু জায়েদ রাহিরা। সোমবার (২৬ আগস্ট) অনুশীলন শেষে গণমাধ্যমের সাথে কোথা বলেন বাংলাদেশ দলের ফাস্ট বোলার শফিউল ইসলাম। প্রায় তিন বছর পর লঙ্কা সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছিলেন শফিউল ইসলাম। ৯ বছর আগে ওয়ানডে অভিষেক হলেও খেলেছেন মাত্র ৫৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। শফিউল তার ৯ বছরের ক্যারিয়ারে ১১টি টেস্ট, ৫৯টি ওয়ানডে ও ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজার সঙ্গে শফিউলকে তুলনা করা হলে তিনি বলেন, কারো সঙ্গে কারো তুলনা করব না। কার পরে কে এটা নিয়ে ভাবি না। আমি মনে করি আমার যেটাই থাকুক, তারপরেও আমার উন্নতি করার জায়গা আছে। আমি এটাই চেষ্টা করি, দিনের পর দিন যত উন্নতি করতে পারি। ডানহাতি এই ফাস্ট বোলার আরও বলেন, স্কিল আমার যেটাই হোক বা আরেকজনের যেটাই হোক, একেকজন এক এক রকম স্কিলফুল বোলার। আমি মনে করি, আমার আরও ভালো করার সুযোগ আছে। আরও উন্নতি করার সুযোগ আছে। আমি ওই জিনিসটাই করার চেষ্টা করি। উল্লেখ্য, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ৫ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে ম্যাচ খেলতে নামবে টাইগাররা। সূত্র: বিডি২৪লাইভ আর/০৮:১৪/২৭ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/343PaiD
August 27, 2019 at 04:42AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top