চুটিয়ে প্রেম তারপর বিয়ে, এখন বেশ সুখে সংসার করছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী দম্পতি। বর্তমানে সিনেমাতেও ফিরেছেন তারা। রাজের পরিচালনায় পরিণীতা ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। শুটিংয়ের সময় নাকি ছবির ইউনিটকে শাশুড়ি বলে রেখেছেন, তার বৌমাকে যেন রোদে পুড়িয়ে শুট করানো না হয়। এবার শুভশ্রী বললেন স্বামীর সঙ্গে তার শুটিংয়ের অভিজ্ঞতা। কলকাতার শীর্ষ এক দৈনিককে দেওয়া সাক্ষাতকারে স্বামী তথা পরিণীতার পরিচালক রাজ চক্রবর্তীকে নিয়ে শুভশ্রী বলেন, আমি সত্যি বলছি, ছবি করার সময় ও যে আমার হাজব্যান্ড ভুলে গেছিলাম। চোখ বন্ধ করে আমার পরিচালককে ফলো করে গেছি। ওর ক্ষেত্রেও মনে হয়নি যে ও ওর স্ত্রীকে পরিচালনা করছে। তবে ভালো শট হলে ও আমাকে বলেছে। স্বামী হিসেবে রাজ চক্রবর্তী কেমন- এমন প্রশ্নের জবাবে শুভশ্রী বলেন, এটা তো খুব ব্যক্তিগত প্রশ্ন। আর এই উত্তর এখন পড়ার জন্য কেউ আগ্রহী হবে না। বরং আমরা যখন প্রেমিক-প্রেমিকা ছিলাম তখন অনেক বেশি আগ্রহ ছিল মানুষের। ওর প্যাশনটা আমি এখন কাছ থেকে দেখতে পাই। একসঙ্গে থাকতে গিয়ে দেখি, রাজ কাজের জন্য কতটা পাগল। ও ছবি খায়, ছবি ঘুমোয়। কাজ পাগল একেবারে। এনইউ / ১০ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2H0iwVr
August 10, 2019 at 05:34AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top