মুম্বাই, ২৬ আগস্ট- এবার সানিয়া মির্জার চরিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, শুধুমাত্র সানিয়া টেনিস চ্যাম্পিয়ন বলেই নয়, ওঁর জীবনটা ভীষণ ইন্টারেস্টিং বলে মনে হয় আমার। প্রসঙ্গত, এর আগে ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধার। কিন্তু শেষ পর্যন্ত সেই কাজ হাতছাড়া হয় তার। কানাঘুষো শোনা গিয়েছিল, টানা দুবছর ধরে ব্যাডমিন্টনে প্রশিক্ষণ নেওয়ার পর যে লেভেলে পৌঁছনোর কথা ছিল, শ্রদ্ধা তার অর্ধেকও এগোতে পারেননি। পরে সেই চরিত্রের অফার যায় পরিণীতি চোপড়ার কাছে। যদিও সাইনার বায়োপিক হাতছাড়া হয়ে যাওয়া প্রসঙ্গে শ্রদ্ধার জবাব ছিল অন্য কিছু। তিনি বলেছেন, আমি সাধারণত জীবনে কিছু নিয়ে আক্ষেপ করি না। তবে এটুকু আশা করি, যে ভাল কাজের সুযোগ আমার হাতে আসছে, তা যেন করতে পারি। দুর্ভাগ্যবশত, সাইনার বায়োপিক শুট করার প্রথম দিনেই আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। তারপর ছবিটার কাজই পিছিয়ে গেল। তার মাঝে রেমো ডিসুজা আমাকে এনি বডি ক্যান ডান্স টুর জন্য অফার করলেন। সেটা ছাড়তে পারিনি। ফলে সাইনার বায়োপিকটা ছাড়তেই হল। তবে সত্যিটা যা-ই হোক, শ্রদ্ধা যে সানিয়া মির্জার চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন, তা স্পষ্ট। নির্মাতারা কি শুনতে পাচ্ছেন সে কথা? আর/০৮:১৪/২৬ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/320i55x
August 26, 2019 at 06:25AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top