মুম্বাই, ০৮ সেপ্টেম্বর- আনুশকা শর্মার সঙ্গে সম্পর্ক গড়ার রহস্য জানালেন বিরাট কোহলি। সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি টিভি চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের প্রেমের রহস্য ফাঁস করেন ভারতীয় অধিনায়ক। ২০১৩ সালে এক শ্যাম্পু কোম্পানির বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও আনুশকা শর্মার। তার পর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কোহলি বলেন, প্রথমবার আমাদের যখন সাক্ষাৎ হয়েছিল আমি খুব নার্ভাস ছিলাম। জানতাম না কী বলব, তাই জোক করেছিলাম। সেটে দাঁড়িয়ে আমার কাছে এটা মজার মনে হয়েছিল। ঠিক আমি কী বলব, বুঝতে পারছিলাম না। ও এমনিতেই লম্বা। তারপর আবার হিল পড়েছিল। তবে ও আমাকে বলেছিল, ও ৬ ফুট লম্বা নয়। হিল পড়ে হাঁটার সময় আমার থেকে লম্বা লাগছিল। তাই আমি ওকে বলেছিলাম, লম্বা হিল আমি পছন্দ করি না। তার উত্তরে অনুশকা আমাকে বলেছিল এক্সকিউজ মি তখন আমি বলেছিলাম জোক করছি। কোহলি আরও বলেন, ওর ব্যাকগ্রাউন্ড আমার মতো। আমরা দুজনেই মধ্যবিত্ত পরিবারে বড় হয়েছি। তারপর নিজেদের ক্যারিয়ারের জন্য দুজনেই কঠোর পরিশ্রম করেছি। আমরা দুজনে একই গতিতে এগোলেও দুজন ছিলাম ভিন্ন জগতের। বিয়ের ছয় বছরের ব্যবধানে একজন ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা তারকা। আরেকজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং ছবি নির্মাতা। সূত্র: যুগান্তর আর/০৮:১৪/০৮ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2ZLw6r6
September 08, 2019 at 05:39AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top