মুম্বাই, ০৬ সেপ্টেম্বর - শুধু ভারত নয়, বর্তমান বিশ্বের সেরা তারকা জুটিগুলোর মধ্যে অন্যতম একটি ভিরাট-আনুশকা জুটি। দুজন দুই জগতের তারকা হওয়ার পরও নিজেদের প্রতি ভালবাসা প্রকাশ করতে কখনো কার্পণ্য দেখাননি এই জুটি। ভিরাটের খারাপ সময়ে মাঠে উপস্থিত থেকে তাকে অনুপ্রেরণা দেয়ার চেষ্টা, আবার কখনো সেঞ্চুরি করে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আনুশকার উদ্দেশ্যে চুমু ছুড়ে দেয়া- এ সকল জিনিসের সাথে সকলেই পরিচিত। তবে এবার সেই ভালোবাসার মানুষটির জন্য আরেকটি ব্যতিক্রমী ত্যাগ স্বীকার করলেন আনুশকা শর্মা। ভিরাট এর জন্য আনুশকা হাইহিল পরা ছেড়ে দিয়েছেন! আর এ কথা স্বীকার করেছেন ভিরাট নিজে। সম্প্রতি একটি টকশোতে আনুশকার ব্যাপারে এ গোপন কথাটি প্রকাশ করেন তিনি। গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে সেই টকশোতে সাক্ষাৎকারে কোহলি জানান, হিল পরলে স্বামীর চেয়ে লম্বা দেখাবে বলেই হিল না পরার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। কোহলি আরও জানান, আমার মনে আছে- আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিলেন। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম আমার বিপরীতে কে অভিনয় করছেন? তখন জানলাম আনুশকা শর্মার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে হবে আমাকে। এ কথা শুনে আমি কিছুটা টেনশনে পড়ে গিয়েছিলাম। আনুশকাকে তো আমার থেকেও লম্বা দেখেছি। স্ক্রিনে মানাবে আমাদের? আর ভিরাটের চিন্তা দূর করতে তাই হাইহিলকেই বাদ দিলেন নিজের জীবন থেকে। উল্লেখ্য, ২০১৭ সালে ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে প্রথা মেনে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠানের পর বিয়ে অনুষ্ঠিত হয় এ জুটির। জৌলুসে কোহলি-আনুশকার বিয়ে টেক্কা দেয় পৃথিবীজোড়া সেলিব্রিটিদেরও। এন এ/ ০৬ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2LtEYYv
September 06, 2019 at 11:55AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top