ঢাকা, ২৪ অক্টোবর - ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর রক্ত, আমার প্রেম আমার প্রিয়া, স্বপ্নজালসহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা বিশ্বসুন্দরীর শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পরীমনি জন্মদিন। প্রতিবছরের মত এবারও বিশেষভাবে দিনটি কাটানোর পরিকল্পনা করেছেন তিনি। আজ দুপুরে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় কাটাবেন নায়িকা। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবেন। এছাড়া বন্ধু, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী আর প্রিয়জনদের সঙ্গেও জন্মদিন উদযাপন করবেন পরীমনি। আজ সন্ধ্যায় রাজধানীর এক পাঁচতারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আমন্ত্রিত অতিথিদের জন্য পোশাকের রঙও চূড়ান্ত করা হয়েছে। প্রতিবছরই এই কাজটি করেন তিনি। নিজের জন্মদিন নিয়ে পরীমনি বলেন, শিশুদের সঙ্গে সময় কাটানোর মধ্যে যে আনন্দ রয়েছে, তা বলে বোঝানো যাবে না। বিশেষ করে প্রতি জন্মদিনের দিন যখন শিশুরা মাথায় জন্মদিনের টুপি পরে একসঙ্গে আনন্দ করে, তা দেখতে আমার ভীষণ ভালো লাগে। সে কারণে প্রতি জন্মদিনেই আমি পথশিশুদের সঙ্গে নিজের আনন্দটা ভাগাভাগি করে নিই। পোশাক নিয়ে তিনি বলেন, আমার জন্মদিনের অনুষ্ঠানে ছেলেরা এবার সাদা ও আর মেয়েরা বেগুনি রঙের পোশাক পরবেন। এন এইচ, ২৪ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/31FHwIX
October 24, 2019 at 08:11AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top