ঢাকা, ০৯ নভেম্বর - কণ্ঠশিল্পী ববী রহমান হাজির হলেন নতুন গান নিয়ে। তুমি আসবে শিরোনামের গানটি গতকাল ৮ নভেম্বর রাত ৮টায় অবমুক্ত করা হয়। প্রতি মাসের ৮ তারিখে শুনুন ববী রহমান এর নতুন গান- এমন স্লোগান নিয়ে মাঠে নেমেছে ববী রহমানের নিজস্ব ইউটিউব চ্যানেল ববী রহমান অফিসিয়াল। আর তারই প্রথম প্রয়াস এই গান। ববী রহমান এর কথা ও সুরে গানটির সাউন্ড ডিজাইন, অ্যারেঞ্জমেন্ট, মিক্স ও মাস্টার করেছেন তাসনুভ নাওয়াল রহমান। গানটি প্রসঙ্গে ববী রহমান বলেন, অনেকদিন ধরেই গান করছি। এর আগে আমার বেশ কয়েকটি সিঙ্গেল মুক্তি পেয়েছে। তবে নির্দিষ্ট সময়ে গান মুক্তি দিতে না পারা, সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের নানা টালবাহানা এবং আরো বেশ কিছু কারণে অন্যান্য শিল্পীদের মতো আমিও সিদ্ধান্ত নিয়েছি নিজের ইউটিউব চ্যানেল থেকে গান মুক্তি দেওয়ার। এই চ্যানেল থেকে শুধুই আমার গান এবং গানের প্রোমো বা এসংশ্লিষ্ট বিষয়াদি অবমুক্ত করা হবে। যা্ঁরা আমার গান আগে শুনেছেন, শোনেননি বা শুনতে চান না- তারা সবাই আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আমার সাথে থাকতে পারেন। আমি বাংলা সংগীতকে ভালো কিছু দিতে চাই। আমি জানি; পথটা কঠিন, তবে ভ্রমণ-অযোগ্য নয়। সবার শুভ কামনার প্রত্যাশা করছি। শুনুন ববীর গানটি : এন এইচ, ০৯ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/32xtaee
November 09, 2019 at 10:41AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top