ঢাকা, ২ নভেম্বর- সাকিব আল হাসান, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা। বর্তমান ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার। কিন্তু সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে তাকে এক বছরের স্থগিতসহ মোট ২ বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। জুয়াড়ির কাছ থেকে পাওয়া প্রস্তাব গোপন করায় তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। এদিকে, সাকিব নিষিদ্ধ ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভূমিকা নিয়ে দেশজুড়ে নানা জল্পনা কল্পনা চলছে। এর মধ্যেই সাকিব জানালেন, এটা ছিল আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটের গোপন তদন্ত। এ বিষয়ে রিপোর্ট প্রকাশের কয়েকদিন আগেই কেবল বিসিবি আমার কাছ থেকে বিষয়টি জানতে পারে। তখন থেকে তারা আমার অবস্থান উপলদ্ধি করে সর্বোচ্চ সহযোগিতা করেছে। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। শুক্রবার দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এসব কথা জানান সাকিব। এই দুঃসময়ে তার পাশে থাকার জন্য ভক্ত-শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব লেখেন, এটি একটি প্রক্রিয়ার মধ্যে হয়েছে এবং আমি তা মেনে নিয়েছি। আমার সমস্ত মনোযোগ এখন ২০২০ সালে বাংলাদেশের হয়ে খেলার মাঠে ফিরে আসার দিকে। সে পর্যন্ত ভক্তদের দোয়া ও সমর্থন চেয়েছেন সাকিব আল হাসান। সূত্র: বাংলাদেশ প্রতিদিন আর/০৮:১৪/০২ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3285gWj
November 02, 2019 at 10:23AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top