ঢাকা, ১২ নভেম্বর- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য মোসাদ্দেক হোসেন ভারত সফরের মাঝে পারিবারিক কারণে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন। গতকাল সোমবার তিনি মহারাষ্ট্রের নাগপুর থেকে দিল্লি হয়ে ঢাকায় ফিরেন। গত রোববার রাতে মোসাদ্দেক দেশে ফিরে যাচ্ছেন বলে জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তখন তিনি পারিবারিক কারণেই মোসাদ্দেক দেশে ফিরছেন জানালেও ঠিক কী কারণে ফিরছেন তা জানাননি। এবার মোসাদ্দেক নিজেই জানালেন জরুরি ভিত্তিতে তার দেশে ফিরে আসার কারণ। সোমবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের ছবিসহ একটি স্ট্যাটাস দেন মোসাদ্দেক হোসেন। স্ট্যাটাসে মোসাদ্দেক লিখেন, আমি ভারত থেকে কেন চলে এসেছি আশা করি সবাই বুঝতে পারছেন। আমার মায়ের লিভার ঠিকভাবে কাজ করছে না এবং জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার দরকার। দয়া করে, সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। ক্রিকেট ও বাংলাদেশ দল সবসময় আমার জীবনের অবিচ্ছেদ্য অংশ। আমার সব শুভাকাঙ্ক্ষীর জন্য ভালোবাসা। আগামী ১৪ নভেম্বর মধ্যপ্রদেশের ইন্দোরে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। শেষ টেস্ট শুরু হবে ২২ তারিখ কলকাতায় ইডেন গার্ডেনে। ভারতের বিপক্ষে টেস্ট দলের অন্যতম সদস্য মোসাদ্দেক হোসেন। ভারতের সঙ্গে হওয়া সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি দলেও তিনি ছিলেন, যদিও শেষ ম্যাচে একাদশের বাইরে ছিলেন। টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, ইমরুল কায়েস, সাদমান ইসলাম, সাইফ হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, লিটন দাস, নাঈম হাসান, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ, আবু জায়েদ চৌধুরী রাহী। আর/০৮:১৪/১২ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2KdiZFk
November 12, 2019 at 08:48AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top