কলকাতা, ১৯ ডিসেম্বর- জয়া আহসানকে নিয়ে পাওলির আপত্তির বিষয়টা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। অনেকেই বলেন জয়া আহসানের সঙ্গে টলিউডের আরেক অভিনেত্রী পাওলি দামের সম্পর্ক ভালো নয়। কিন্তু সেটা পরিষ্কার হল এবার। ভারতীয় একটি গণমাধ্যমে এ বিষয়ে খোলামেলা কথা বলেছেন পাওলি। পাওলি বলেন, আচ্ছা, কোনোদিন কি আমাদের ঝগড়া করতে দেখেছেন? ইন্দো-বাংলাদেশ অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও তো জয়া, আমি আর তনুশ্রী স্টেজে সারাক্ষণ ফিসফিস করে যাচ্ছিলাম। আর জয়া এখানে (কলকাতায়) তো অনেক দিন ধরেই ভালো কাজ করছে। সমস্যাটা কোথায়? আমার আপত্তিটা ছিল অন্য জায়গায়। আপত্তি প্রসঙ্গে পাওলি বলেন, আমার প্রশ্ন স্বীকৃতির জায়গাটা নিয়ে। আমার সিনেমা সত্তা বাংলাদেশে পাঁচটি বিভাগে ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল। বেসরকারি পুরস্কারও পেয়েছে। পুরস্কার বা মনোনয়ন তো দূর, এ সবের কিছুই আমাকে জানানো হয়নি। সবকিছু হয়ে যাওয়ার পর পরিচালকের কাছ থেকে জানতে পেরেছিলাম। জাতীয় চলচ্চিত্র পুরস্কার না হয় শুধু দেশের নাগরিকদের জন্য। কিন্তু স্বীকৃতির ক্ষেত্রে কেন শিল্পীদের নাগরিকত্ব বিচার্য হবে? কই, এখানে (কলকাতায়) তো সেটা করা হয় না? জয়া এখানে যেমন ভালোবাসা পেয়েছেন, পুরস্কারের মাধ্যমে স্বীকৃতিও তো পেয়েছেন। ওখানকার শিল্পীরা এখানে যে স্বীকৃতি পাচ্ছেন, সেটা ওখানেও হওয়া উচিত। উল্লেখ্য, হাসিবুর রেজা কল্লোল পরিচালিত সত্তা ২০১৭ সালের ৭ এপ্রিল মুক্তি পায়। সোহানী হোসেনের মা গল্প অবলম্বনে নির্মিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন পাওলি দাম। আর/০৮:১৪/১৯ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/38XpuXJ
December 19, 2019 at 03:54AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top