ঢাকা, ২৯ ডিসেম্বর - সিলেট থান্ডারের বিপক্ষে ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন খুলনা টাইগার্সের ওপেনার মেহেদী হাসান মিরাজ। জয়ের জন্য ১৫৮ রানের লক্ষ্য দিয়েছিল সিলেট। জবাবে ৬২ বলে ৩ ছক্কা এবং ৯ চারে অপরাজিত ৮৭ রানের বিস্ফোরক ইনিংস খেলে দলকে ৮ উইকেটের বড় জয় এনে দেন মিরাজ। অসাধারণ এ ব্যাটিংয়ের পর প্রশংসায় ভাসছেন তিনি। ম্যাচ শেষে এ বিধ্বংসী ইনিংসের রহস্য খোলাসা করেন মিরাজ। তার মতে, পাওয়ার প্লেতে ব্যাটিং করার সুবিধা কাজে লাগাতে পারায় সাফল্য ধরা দিয়েছে। তিনি বলেন,পাওয়ার প্লেতে ব্যাটিং করলে আমি টাইমিং করে খেলতে পছন্দ করি। এটা কাজে দিয়েছে। এসময় গ্যাপ বের করতে পারলেই চার হয়ে যায়। এদিন সবকিছু ঠিকঠাক হয়েছে। আমার খেলার ধরন অনুযায়ী, ওপরে ব্যাটিং করলে সুবিধা বেশি থাকে। সার্কেলে বেশি রান আসে। গেল দুই ম্যাচে ওপেনিংয়ে নেমে ভালো করতে পারেননি মিরাজ। আউট হয়েছেন যথাক্রমে ০ এবং ১২ রান করে। তবু ওপেনিংয়ে তার প্রতি আস্থা রেখেছে টিম ম্যানেজমেন্ট। সেই আস্থার প্রতিদান দারুণভাবে দিতে পারায় খুশি তিনি। ২২ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান বলেন,এজন্য আমি টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ দিতে চাই। তারা আমাকে ওপেনিংয়ে খেলাতে চাইলে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায়। কারণ, আমার ব্যাটিংয়ের ধরনটাই শুরুর জন্য উপযুক্ত। তবে প্রথম দুই ম্যাচ ভালো যায়নি।আল্লাহর অশেষ রহমতে এদিন অনেক ভালো হয়েছে। স্পিন অলরাউন্ডার বলেন, তারা যে আমার ওপর ভরসা রেখেছে, এটা দারুণ লেগেছে। আমার বিশ্বাস ছিল, আমি পারব। কারণ, পাওয়ার প্লেতে টাইমিংটাই দরকার। স্লগ ওভারে যেটা কার্যকরী নয়। সেখানে জোরে হিট করতে হয়।এসময় আমার কাছে ১৫ বলে ৩০/৩৫ রান চাইলেও হয়তো পারব না। সূত্র : যুগান্তর এন এইচ, ২৯ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Q4dMmC
December 29, 2019 at 06:58AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top