দ্য ওয়াল স্ট্রিট এর এক রিপোর্টে সম্প্রতি জানা যায় অস্কারের জন্য প্রচারণা চালাচ্ছে নেটফ্লিক্স। দ্য আইরিশম্যান, ম্যারেজ স্টোরি, দ্য টু পোপস এবং আরও কয়েকটি ছবি প্রচারণার জন্য ১০০ মিলিয়ন ডলার খরচ করেছে। সিংহভাগ অর্থ ব্যয় করা হয়েছে দ্য আইরিশম্যান এর জন্য। এবছর অস্কারে সবচেয়ে বেশি মনোনয়নপ্রাপ্ত স্টুডিও নেটফ্লিক্স। তাই নিজেদের ছবির জন্য প্রচারণা চালাচ্ছে তারা। কিন্তু নেটফ্লিক্স অবশ্য প্রচারণার পেছনে ১০০ মিলিয়ন ডলার ব্যয়ের খবর অস্বীকার করেছে। নেট ফ্লিক্সের হেট স্কট স্টাবার বলেছেন, আমার মনে হয়না আমরা এমন কিছু করছি যা অন্যরা করছে না। গত অস্কারেও রোমা ছবির প্রচারণার জন্য প্রায় ৬০ মিলিয়ন ডলার খরচ করার খবর রটেছিল। দশটি মনোনয়ন পেয়েও সেরা ছবির পুরস্কার জিতে নিতে পারেনি রোমা। সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছিল গ্রিন বুক। ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ৯২তম অস্কারের অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ডলবি থিয়েটারে ২৪টি শাখায় দেওয়া হবে এই পুরস্কার। ইন্ডি ওয়্যার এন কে / ০৫ ফেব্রুয়ারি
from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2tvOSUl
February 05, 2020 at 01:20PM
এতে সদস্যতা:
মন্তব্যগুলি পোস্ট করুন (Atom)
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন