সামনে নান্তেসের বিপক্ষে লিগ ওয়ানে পিএসজির গুরুত্বপূর্ণ ম্যাচ। তার আগেই কি না জন্মদিনের উদ্দাম এক পার্টির আয়োজন করে বসলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়র। প্যারিসের নাইট ক্লাব ইয়োইয়োতে নেইমারের সেই পার্টি নিয়ে বেজায় বিরক্ত পিএসজি কোচ টমাস টুখেল। তিনি একেবারে মুখেই উচ্চারণ করে ফেলেছেন, বিরক্তিকর। ৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ২৮ বছরে পা রাখতে যাচ্ছেন ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলার। রোববার রাতেই তিনি আয়োজন করেন বার্থডে পার্টির। যেখানে তিনি আমন্ত্রণ জানিয়েছেন পিএসজিতে তার সতীর্থদেরকেও। সঙ্গে কোচসহ অন্য কর্মকর্তাদের। এ নিয়ে পিএসজি কোচ বলেন, রোববার কোনোভাবেই এটার (নেইমারের বার্থ ডে পার্টি) জন্য ভালো নয়। তবুও, আমি না তার বাবা, না তার নিয়ন্ত্রক, এমনকি এজেন্টও নই। আমি হলাম শুধুমাত্র তার কোচ। টুখেল সেই পার্টিতে গিয়েছিলেন কি না সেটা জানা যায়নি। তবে, তার আগে তিনি জানিয়েছিলেন, আমি যাবো কি যাবো না সে ব্যাপারে কিছু বলিনি। আপনি রোববার পর্যন্ত তো অপেক্ষা করতে পারেন না। এটা আসলে ভিন্ন একটি বিষয়। তবে এরপরক্ষণেই তিনি নেইমারের পার্টিকে বিরক্তিকর উল্লেখ করে বলেন, নেইমারের নাইট পার্টি বিরক্তিকর। অবশ্যই বিরক্তিকর। আমি চেষ্টা করি সব সময় আমার খেলোয়াড়দের প্রটেক্ট করতে। আমি তাদেরকে অনেক ভালোবাসি। এমনকি ব্যক্তিগত বিষয় পর্যন্ত তাদের সঙ্গে আলোচনা করি। এমনকি কোনো কড়া সত্য কথা বলতে হলেও তাদেরকে ব্যক্তিগতভাবে বলে দিই। সূত্র : জাগো নিউজ এন এইচ, ০৪ ফেব্রুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2RZiAe5
February 04, 2020 at 09:53AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top