মুম্বাই, ১০ মার্চ - সামনে আইপিএল। প্র্যাকটিসের পর কিট ব্যাগ নিয়েই মুম্বাই থেকে ইন্ডিগোর বিমানে চড়ে কোয়েম্বাটুর যাচ্ছিলেন হরভজন সিং। কোয়েম্বাটুর বিমানবন্দরে নামতেই মাথায় হাত, ব্যাগের ভেতরে সাধের ব্যাটটা যে নেই! বিমানযাত্রায় এমন অভিজ্ঞতা হবে, স্বপ্নেও ভাবেননি হরভজন। মুম্বাই ইন্ডিয়ান্সের এই ক্রিকেটার জানালেন, এই ব্যাট দিয়েই তিনি আইপিএলে খেলেন। দ্রুত যেন এই বিষয়টির নিষ্পত্তি হয়, বিমান সংস্থার কাছে সেই দাবি জানিয়েছেন সাবেক ভারতীয় স্পিনার। ব্যাট হারানোর ব্যাপারে সংবাদ সংস্থাকে হরভজন বলেন, কোয়েম্বাটুর বিমানবন্দরে নামার পরই দেখি আমার ব্যাটটা নেই। কোথায় হারিয়ে গেল সেটা, বুঝেই উঠতে পারছি না। আমি তো কিছু না জেনেই বলতে পারি না, যে সেটা চুরি হয়ে গিয়েছে। কিন্তু প্র্যাকটিসের পর আমার কিট ব্যাগের চেন খোলা ছিল না। পাশাপাশি তার অভিযোগ, বিমান সংস্থা দাবি করে অতিরিক্ত ওজনের ব্যাগের জন্য বেশি টাকা দিতে হবে। অথচ আমাদের ৩৫ কেজি পর্যন্ত ব্যাগ নেওয়ার অনুমতি রয়েছে। তবু আমার থেকে অতিরিক্ত ১২০০ টাকা চাওয়া হয়। কিন্তু দল তা দিতে রাজি হয়নি। হরভজনের সন্দেহ, টাকা না দেওয়ার সঙ্গে কি ব্যাট হারানোর ঘটনার কোনো সম্পর্ক আছে? তিনি বলেন, ব্যাটটা খুঁজে পাওয়া যাচ্ছে না। এর সঙ্গে ওই অতিরিক্ত ওজনের ব্যাগের সম্পর্ক আছে কি না, জানি না। কিন্তু ব্যাটটা আমার কাছে অত্যন্ত জরুরি একটা জিনিস। আইপিএলে ওই ব্যাটেই খেলি। শেষবার জুহুতে প্র্যাকটিস করার সময় ব্যাটটা ব্যবহার করেছিলাম। আমি ইতিমধ্যেই কর্তৃপক্ষের কাছে এ নিয়ে অভিযোগ জানিয়েছি। অভিযুক্তকে খুঁজে বের করার ব্যবস্থা করতে বলেছি। ইন্ডিগোর তরফে বলা হয়েছে, তারা বিষয়টা খতিয়ে দেখছে। আশা করি, ওরা কোনও ব্যবস্থা ঠিক করবে। সূত্র : জাগো নিউজ এন এইচ, ১০ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2VWGHMy
March 10, 2020 at 02:49AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top