মুম্বাই, ১৯ মে- ভারতীয় ক্রিকেট দলের মিডলঅর্ডার ব্যাটসম্যান মনিশ পান্ডে নিজের গার্লফ্রেন্ড নিয়ে অদ্ভুত এক তথ্য দিয়েছেন। জানিয়েছেন নিজের ব্যাগের মধ্যেই সবসময় ৫ গার্লফ্রেন্ড থাকে তার। অথচ গত ডিসেম্বরে মুম্বাইয়ের অভিনেত্রী আশ্রিতা শেঠিকে বিয়ে করেছেন তিনি। তবে নিজের মন্তব্যের মজাটাও পরিষ্কার করে দিয়েছেন মনিশ। জানিয়েছেন এসব গার্লফ্রেন্ড কোন মানুষ নয়, বরং নিজের প্রিয় ব্যাটগুলোকেই প্রেমিকার মতো মনে করেন তিনি। শুধু তাই নয়, নিজের ব্যাটগুলোর সঙ্গে প্রেমিকার মতো ঝগড়াও করেন মনিশ। স্পাইসি চ্যাটের সবশেষ পর্বে এসেছিলেন মনিশ। সেখানেই এসব তথ্য দিয়েছেন তিনি। আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরি করা ব্যাটটিকে তিনি নাম দিয়েছেন শ্যাডো ব্যাট। আর যেসব ব্যাট দিয়ে বেশি কিনারায় লাগে, সেগুলোকে আচ্ছামত বকেও দেন । তিনি বলেছেন, অনেক দিক থেকেই, আমার ব্যাটগুলো আসলে আমার গার্লফ্রেন্ড। বিশেষ করে আমি যখন ম্যাচ খেলি এবং আমার সত্যিকারের গার্লফ্রেন্ড (বর্তমানে স্ত্রী) যখন আশপাশে না থাকে। আমি প্রায়ই এসব গার্লফ্রেন্ডের ঝগড়াও করি। ব্যাটের কিনারায় লাগলে আমি ব্যাটকে বলি, তুমি বদলে গেছ। তখন যেন পাল্টা জবাব পাই, আসলে তুমিই (মনিশ) বদলে গেছ। এসময় মনিশ জানান বিশেষ কারণেই তার ব্যাগে সবসময় ৫টি ব্যাট তথা গার্লফ্রেন্ড থাকে। তিনি বলেন, আমার ব্যাগে সবসময় পাঁচটি গার্লফ্রেন্ড থাকে। প্রত্যেকটাই আমার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। যেমন যেই ব্যাটটা দিয়ে আইপিএলে প্রথম সেঞ্চুরি করেছিলাম, সেটিকে ডাকি শ্যাডো ব্যাট নামে। কোন বড় ম্যাচের আগে কিংবা আত্মবিশ্বাসে ঘাটতি দেখা দিলে এই ব্যাট ব্যবহার করি। সূত্র: জাগোনিউজ আর/০৮:১৪/১৯ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Tjcup7
May 19, 2020 at 10:13AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top