ঢাকা, ২৬ জুলাই - ঈদুল ফিতরে হলে কোনো নতুন সিনেমা মুক্তি পায়নি। তবে ঈদুল আজহা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে নতুন সিনেমা আমার মা। শাহরিয়ার নাজিম জয়ের চিত্রনাট্যে ও পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার খ্যাতিমান অভিনেত্রী আনোয়ারা। সিনেমাটির প্রধাণ চরিত্র মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। এখানে ছেলের চরিত্রে অভিনয় করেছেন ডিএ তায়েব। সিনেমাটির আরও একটি চমক হচ্ছেন ইয়ামিন হক ববি। এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত চলচিত্রটিতে আরও অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়,আনহা তামান্না, কল্যান কোরাইরা, সোহেল খান প্রমুখ। জানা গেছে, মধ্যবিত্তের জীবনের উত্থান-পতন আর পারিবারিক মমতার গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্র। আরও পড়ুন: সালমান শাহের সেই গাড়ি বিক্রি নিয়ে যা বললেন সামিরা এখানে দেখা যাবে ব্যবসায়ী আসিফের জীবনের বাঁক বদল শুরু হয় ব্যবসায় ভরাডুবির পর থেকে। ঢাকা ছেড়ে সপরিবারে গ্রামে ফিরতে বাধ্য হয় আসিফ। মাতৃপ্রেমের কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সূত্রপাত। তবে দিনশেষে মায়ের মমতার জয়ের গল্প আমার মা। আনোয়ারা বলেন, এই চলচ্চিত্রের সংলাপ ও গল্প আমার অনেক ভালো লেগেছে। এই ছবিটা আপনারা দেখবেন। আমার মনে হয় আপনাদের কাছেও ভালো লাগবে। ডিএ তায়েব বলেন,একজন মা-ছেলের গল্প নিয়ে এই সিনেমা। আমাদের জন্মটা হয় মায়ের পেট থেকে। তারপর পৃথিবীতে আসার পর আমরা অনেকেই মাকে ভুলে যাই, অনেকেই মনে রাখি। বৈশ্বিক মহামারী করোনার কারণে সিনেমা হল বন্ধ। তাই এটিএন বাংলার পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আমার মা সিনেমার। ঈদের দ্বিতীয় দিন (২ আগষ্ট) দুপুর ৩ টায় দেখা যাবে সিনেমাটি। এন এইচ, ২৬ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2OXZrqs
July 26, 2020 at 04:33AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top