ঢাকা, ১৯ আগস্ট - মডেল ও অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। দীর্ঘ কয়েক বছর পরে আবারও চলচ্চিত্রের কাজ শুরু করবেন। ইতোমধ্যে নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য তাকে মনোনীত করা হয়েছে। চলচ্চিত্রে কাজে ফেরার ব্যাপরে দীঘি বলেন, আমাকে যখন অডিশনের জন্য ডাকে। তখন অনেক এক্সাইটেড ছিলাম। অবাক হয়েছিলাম অনেক। আমি তো আট বছর ধরে কাজই করি না। আমার নামটা কীভাবে দিল। আমি আসলেই কৃতজ্ঞ যারা আমাকে অডিশন দেয়ার সুযোগ দিয়েছে। তিনি বলেন, সবচেয়ে বড় কথা হলো অডিশন দেয়ার পরে তারা আমার ওপর বিশ্বাসটা রেখেছে। আমাকে একটা বড় চরিত্র দেয়া হয়েছে। আমি জানি না সেটার ভার নিতে পারবো কিনা। তবে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো ক্যারেক্টারটা ভালোভাবে করার। আরও পড়ুন: অবশেষে গুলশানের চামেলীর নায়িকা হলেন ববি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় জার্নালিস্ট ফোরামের এক ফেসবুক লাইভ আড্ডায় প্রার্থনা ফারদিন দীঘি এসব কথা বলেন। করোনার আগে থেকেই নিজেকে এই চলচ্চিত্রটির জন্য প্রস্তুত করছেন বলে উল্লেখ করে দীঘি বলেন, লকডাউনের আগে থেকেই প্রস্তুতি নেয়া শুরু করেছিলাম। আমি বেশ কিছু বই পড়ে ইতিহাসটা জানার চেষ্টা করেছি। কিছু ভিডিও চিত্রও দেখেছি। এভাবেই নিজেকে প্রস্তত করার চেষ্টা করছি। শাকিব খানের সঙ্গেই অধিকাংশ চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনয়শিল্পী। তার সাথে কাজের ব্যাপারে কখনও কথা হয়েছে কিনা জানতে চাইলে তিনি আরও বলেন, এখনও শাকিব আংকেলের সাথে চলচ্চিত্রে কাজে ব্যাপারে কথা হয়নি। এটা নিয়ে অনেক গুজব উঠিছিল। যার কোনো ভিত্তি নেই। দীঘি বলেন, একটা সময়ে আমি আর শাকিব আংকেল বাবা- মেয়ে, চাচা-ভাতিজি, বাবা-মেয়ে এই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আমি জানি না তার সাথে মুভি করলে দর্শক মেনে নিতে পারবে কিনা। তবে ক্যারেক্টার বা গল্প দর্শক পছন্দ করবে ঐরকম হয় তাহলে শাকিব আংকেলে সাথে কাজ করা যেতে পারে ভবিষ্যতে। এন এইচ, ১৯ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3aDY4qN
August 19, 2020 at 01:38PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top