টরোন্টো, ১০ সেপ্টেম্বর- এবার নিজের ব্যক্তিগত প্রেম-বিরহ নিয়ে মুখ খুললেন কানাডিয়ান জনপ্রিয় সংগীতশিল্পী জাস্টিন বিবার। কিশোর বয়সেই জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। তবে অল্প বয়সে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা তার মধ্যে তৈরি করে দিয়েছিল অনেক অহংকার। এসব কারণে অনেক প্রেমেই স্থায়ী হতে পারেননি তিনি। জনপ্রিয়তা অনেকটা স্বার্থপরও করে তুলেছিল তাকে। মঙ্গলবার জাস্টিন তার নিজের ইনস্টাগ্রাম পেজে দেওয়া এক বিবৃতিতে এ কথা বলেছেন। তিনি সেখানে আরও বলেন, আমি কানাডার অন্টারিওর ছোট একটি শহর স্ট্রাটফোর্ড থেকে উঠে এসেছিলাম। অর্থবিত্ত কিংবা পরিচিতির জন্য গানের জগতে আসিনি। ভালোবাসা থেকেই এখানে আসা। তবে গান জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই আমার মধ্যে চলে আসে রাতারাতি পরিবর্তন। এ কারণে আমার অনেক সম্পর্ক টেকেনি। কারণ হিসেবে বলতে পারি আমার দাম্ভিকতা ও অহংকার। তবে আমি এখন সত্যিকারের ভালোবাসা দ্বারা অনুপ্রাণিত। আগের ভুল থেকে শিক্ষা নিয়েছি। আমার পরিকল্পনাতে এখন শুধু আমি একা নই। আমি চিন্তা করি আমার সঙ্গের মানুষদের নিয়েও। আমার মধ্যে আর কোনো স্বার্থপরতা নেই। আমি একজন ভালো স্বামী এবং ভবিষ্যতে একজন ভালো বাবা হতে চাই। আরও পড়ুন-সুশান্তের দিদির দেওয়া ওষুধ খাওয়ার ৫ দিনের মধ্যেই মৃত্যু! তিনি আরও লেখেন, আমি সত্যিই নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। কারণ আমি আমার সামনের জীবনটাতে যিশুর পথে হাঁটতে চাই। সূত্র: জাগো নিউজ আডি/ ১০ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3hmeQMN
September 10, 2020 at 03:16PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top