মুম্বাই, ১৭ সেপ্টেম্বর- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব নিয়ে সোচ্চার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এরপর তারকাদের মাদক ব্যবহার নিয়েও কথা বলেন তিনি। সম্প্রতি শিবসেনার সঙ্গে দ্বন্দ্বে জড়ান এই অভিনেত্রী। এরমধ্যেই উর্মিলা মাতন্ডকর এক সাক্ষাৎকারে কঙ্গনাকে আক্রমণ করেছেন। তিনি বলেন, মুম্বাইয়ের মেয়ে হয়ে নিজের শহর সম্পর্কে অপমানজনক কথা সহ্য করবো না। যখন একজন মানুষ কথা বলে, তখন তিনি সবসময় সত্য বলছেন তা কিন্তু নয়। তবে উর্মিলার বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বলিউড কুইন। টাইমস নাওকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কঙ্গনা বলেন। তিনি বলেন, পুরো সাক্ষাৎকারে তিনি আমাকে খোঁচা দিয়ে কথা বলেছেন। আমার সব সংগ্রামকে বিদ্রূপ করেছেন। তিনি দাবি করেছেন, বিজেপিকে খুশি করতে ও নির্বাচনের টিকিট পেতে এমন করছি। নির্বাচনের টিকিট পাওয়া আমার জন্য কঠিন কিছু নয় এটি বুঝতে কাউকে বিশেষ জ্ঞানী হতে হবে না। আমাকে জীবন বাজি রাখতে অথবা সম্পদ নষ্টও করতে হবে না। আরও পড়ুন-অফিস ভেঙে ফেলায় ২ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি কঙ্গনার উর্মিলা মাতন্ডকরকে সফট পর্নো স্টার সম্বোধন করে কঙ্গনা বলেন, তিনি নিশ্চয় তার অভিনয়ের জন্য পরিচিত নন। বরং, সফট পর্নো করার জন্য পরিচিত। তিনি যদি নির্বাচনের টিকিট পান তাহলে আমি কেন পাবো না? এমএ/ ১৭ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3hIMKeR
September 17, 2020 at 08:17AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top