ঢাকা, ২৭ সেপ্টেম্বর- শাকিব-অপুর পুত্র আব্রাম খান জয়। এবার এবার পাঁচে গড়ালো জয়ের বয়স। প্রতিবছর বিশেষ এই দিনে অপু বিশ্বাস বেশ জমকালো অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। কিন্তু এবার তা হচ্ছে না। সম্প্রতি অপু বিশ্বাসের মা মারা গিয়েছেন। সেই শোক এখনো বিরাজমান। যার কারণে আনন্দময় পরিবেশ তৈরি হবার সুযোগ নেই। জন্মদিনে প্রিয়পুত্রকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়েছেন শাকিব। লিখেছেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার জয় বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। আরও পড়ুন:ফোন জব্দ হলোদীপিকা-সারা-রাকুলের শাকিব জয়কে নিয়ে বলেন, তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা। সূত্রঃ কালের কন্ঠ আডি/ ২৭ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3j8iyvb
September 27, 2020 at 05:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top