ঢাকা, ১১ সেপ্টেম্বর- করোনা সংক্রমণের ঝুঁকির জন্য দীর্ঘ ছয় মাস শুটিং থেকে দূরে ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সেই মাঝারি বিরতি ভেঙে বৃহস্পতিবার নতুন ছবির শুটিং শুরু করেছেন ঢালিউড সুপারস্টার। তিনি কাজে ফিরেছেন অনন্য মামুন পরিচালিত নবাব এলএলবি ছবির মাধ্যমে। আগামী ১০ অক্টোবর পর্যন্ত এ ছবির টানা শুটিং করবেন বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন। শুটিংয়ে অংশ নিয়ে শাকিব খান বলেন, আমি সবসময় সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করি। চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে। শত প্রতিকূলতার পরেও আমার প্রচেষ্টা থেমে নেই। বৈশ্বিক করোনার কারণে আমার ইন্ডাস্ট্রি ও দেশের মানুষ বর্তমানে ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যমটি অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস। মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আমার কাজ বিনোদন দেয়া। যেহেতু আমি এ মাধ্যমের প্রতিনিধি তাই আমার কাজের মাধ্যমে করোনা জর্জরিত সাধারণ মানুষদের মনে একটু হলেও যদি আনন্দ দিতে পারি, আমার ইন্ডাস্ট্রির মানুষের উপাজর্নের পথ সচল করতে পারি, সেটাই হবে আমার বড় স্বার্থকতা। আমি সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি। শুরু থেকে সেই চেষ্টা করে আসছি, আগামীতেও করবো ইনশাআল্লাহ। এই সংকটকালে নবাব এলএলবি নামে নতুন সিনেমার শুটিং শুরু করেছি। আমাকে যারা শাকিব খান বানিয়েছেন, দেশ-বিদেশের সেই কোটি মানুষদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে সামনে আগানোর চেষ্টায় থাকলাম। সবার জন্য ভালোবাসা। আরও পড়ুন-মা হচ্ছেন জয়া আহসান! গত ৩০ আগস্ট থেকে নবাব এলএল.বি ছবির শুটিং শুরু হয়। এখানে শাকিব খানের নায়িকা মাহিয়া মাহি। আরও আছেন অর্চিতা স্পর্শিয়া। গত ৮ সেপ্টেম্বর শুটিংয়ে যোগ দেন মাহিয়া মাহি। বৃহস্পতিবার শুটিংয়ে যুক্ত হলেন শাকিব খান। এই ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন শাকিব-মাহি। সেলেব্রিটি প্রোডাকশন প্রযোজিত নবাব এলএল.বিতে এই জুটিকে দেখা যাবে আইনজীবীর চরিত্রে। অন্যদিকে, অর্চিতা স্পর্শিয়া প্রথমবারের মতো শাকিবের বিপরীতে অভিনয় করছেন। সূত্র: ঢাকাটাইমস এমএ/ ১১ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/3bLTl76
September 11, 2020 at 07:36AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top