ইসলামাবাদ, ২৭ সেপ্টেম্বর- নরেন্দ্র মোদির সরকার যতদিন ভারতের ক্ষমতায় রয়েছেন ততোদিন ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজের কোনও প্রশ্নই নেই। আগেও বলেছিলেন, ফের একবার একই ইস্যুতে সুর চড়ালেন সাবেক পাকিস্তানি তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি। একইসঙ্গে আইপিএলে অংশ না নিতে পারার বিষয়টা পাকিস্তানি ক্রিকেটারদের কাছে বড় একটা সুযোগ হাতছাড়া হওয়ার সমতুল্য বলে জানালেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে আফ্রিদি জানান, পাকিস্তান সরকার সবসময় তৈরি কিন্তু ভারতের বর্তমান সরকার যতদিন শাসনে আছে ততদিন ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ অনুষ্ঠিত হওয়া কোনওভাবেই সম্ভব নয়। ইন্ডিয়ান প্রিমিয়র লিগ বিশ্ব ক্রিকেটের অন্যতম বড় একটা ব্র্যান্ড। আর সেই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে খেলতে না পারায় পাকিস্তানি ক্রিকেটাররা একটা বড় সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন বলেও জানালেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক। আরও পড়ুন: তরুণ গিলের ব্যাটেকলকাতার প্রথম জয় আফ্রিদির কথায়, আইপিএল বিশ্ব ক্রিকেটের বিরাট বড় একটা ব্র্যান্ড। আর সেখানে খেলার বিষয়টি বাবর আজমসহ অন্যান্য ক্রিকেটারদের জন্য দারুণ একটা সুযোগ। চাপের মুখে নিজেকে মেলে ধরা, অন্যান্য বিদেশি ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা। সবমিলিয়ে আমার মনে হয় পাকিস্তানি ক্রিকেটারদের বড় একটা সুযোগ হাতছাড়া হচ্ছে। ভারতীয় অনুরাগীদের ভালোবাসা প্রসঙ্গে আফ্রিদি বলেন, সন্দেহ নেই আমি ভারতের মাটিতে ক্রিকেট দারুণ উপভোগ করেছি। ওদেশের অনুরাগীদের থেকে যা ভালোবাসা আমি পেয়েছি সেটাকে সবসময় সম্মান করি। এখনও সোশ্যাল মিডিয়ায় আমি ওদেশের অনুরাগীদের মেসেজ পাই, আমিও তাদের রিপ্লাই করি। সবমিলিয়ে আমি মনে করি ভারতের মাটিতে আমার সামগ্রিক যা অভিজ্ঞতা সেটা দুর্দান্ত। উল্লেখ্য, দীর্ঘ প্রতীক্ষার পর গত ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরও আমিরাতে শুরু হয়েছে ত্রয়োদশ আইপিএলের আসর। দর্শকহীন আবহে, ভিন্ন পরিমন্ডলে শুরু হলেও টুর্নামেন্ট নিয়ে উন্মাদনার কোনও কমতি নেই। এক সপ্তাহের মধ্যেই সুপার-ওভার, রেকর্ড শতরানের সাক্ষী থেকেছে কোটিপতি এই লিগ। সূত্র : প্রতিদিনের সংবাদ এন এইচ, ২৭ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2S4LEzM
September 27, 2020 at 06:52AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top