দলবদলের শেষ দিনে এসে দারুণ এক সাইনিং করলো প্রিমিয়ার লিগের সফলতম দল ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাজিলিয়ান লেফট ব্যাক অ্যালেক্স তেলেসকে দলে ভেড়ালো দলটি। ছয় গোল খাওয়ার পরের দিনই ডিফেন্সে শক্তি বাড়ালো অলরেডরা। ২৭ বছর বয়সী তেলেসের সঙ্গে চার বছরের চুক্তি করেছে ম্যানইউ। শুরুতে ১৩ মিলিয়ন ইউরো বিড করা ম্যানইউ শেষ পর্যন্ত ১৫ মিলিয়নে এই ব্রাজিলিয়ানকে দলে টানলো। এদিকে তেলেসের সঙ্গে চুক্তিতে বলা আছে চাইলে আরও এক বছর চুক্তি বাড়াতে পারবে দুই পক্ষ। এদিকে এই ব্রাজিলিয়ানের জন্য আরও ২০ লাখ ইউরো বাড়তি খরচ হতে পারে ম্যানইউয়ের। মাত্র একটি আন্তর্জাতিক ম্যাচ খেলা তেলেসের দিকে ২০১৪ সাল থেকে নজর ম্যানইউয়ের। তবে ২০১৬ সালে গালাতাসারো থেকে পর্তুগালের দল পোর্তোতে যোগ দেয় তেলেস। অবশেষে ম্যানইউয়ের স্কাউটরা তেলেসকে প্রিমিয়ার লিগে আনতে সক্ষম হলো। এই ব্রাজিলিয়ান পোর্তোর হয়ে ২৬ গোল করার পাশাপাশি ৫০ এর অধিক গোল করিয়েছেন। আরও পড়ুন: ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা, ছিটকে গেলেন স্টার্লিং ম্যানইউতে যোগ দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত তেলেস বলেন, এখানে (ম্যানইউতে) যোগ দিতে পেরে আমি খুব খুশি। এটা ওয়ান্স ইন অ্যা লাইফটাইম সুযোগ। প্রিমিয়ার লিগে অলরেডদের হয়ে খেলতে পারা স্বপ্নের মতো। ২৭ বছর বয়সী এই লেফট ব্যাক আরও যোগ করেন, ক্যারিয়ারে এই অবস্থায় আসতে আমাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে এবং আমি এখন এই ক্লাবে যোগ দিচ্ছি। প্রতিশ্রুতি দিতে পারি, এখানে সফল হওয়ার জন্য আমি আমার সবটুকু দেব। পোর্তোর হয়ে সফলতা পাওয়া তেলেস, সাফল্য পেতে চান ইউনাইটেডের হয়েও। তার ভাষ্যে, পোর্তোর হয়ে আমি অনেক ট্রফি জিতেছি এবং ইউনাইটেডের হয়ে সেই চেষ্টা চালিয়ে যেতে চাই। এই দল নিয়ে কোচের পরিষ্কার পরিকল্পনা ও নির্দেশনা আছে এবং এই বিখ্যাত জার্সি গায়ে তুলতে আমার তর সইছে না। নিজের সম্পর্কে ব্রাজিলিয়ান এই লেফট ব্যাক বলেন, আমি নিজেকে চতুর ফুটবলার মনে করি, যে কিনা সেট পিস বিশেষজ্ঞ এবং সবসময় সুযোগ খুঁজে গোলে অবদান রাখতে। অসাধারণ সব পাসে সতীর্থের কাজ সহজ করে দিতে। সূত্র : রাইজিংবিডি এন এইচ, ০৬ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/30EImbf
October 06, 2020 at 07:46AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top