ঢাকা, ০৫ অক্টোবর- অভিনেত্রী তানজিন তিশার করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। রোববার (৪ অক্টোবর) রাতে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট হাতে পান এ অভিনেত্রী। এর দুদিন আগে নিজ উদ্যোগে হাসপাতালে গিয়ে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। এ অভিনেত্রীর শরীরে জ্বর রয়েছে, খাবারের স্বাদ-ঘ্রাণও পাচ্ছেন না। তানজিন তিশা বলেন, সবাই দোয়া করবেন। আমি এখন ভালো আছি। শরীরে খানিকটা জ্বর, সর্দি ও কাশি আছে। এছাড়া খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা হচ্ছে না। টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছেন তানজিন তিশা। শুটিং ও সব কাজ বাতিল করেছেন। তানজিন তিশা বলেন, শুটিং করলে আমার সংস্পর্শেও অনেকে আসবেন। তাই ভাবলাম, কাজ শুরু করার আগে আমার নিজের, পরিবারের এবং সহকর্মীদের নিরাপত্তার কথা ভেবে টেস্ট করা দরকার। এখন আমি আমার রুমে একা আছি। মা খাবার দিয়ে যাচ্ছেন। আরও পড়ুন:যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন তৌকীর-বিপাশা দম্পতি তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল। আডি/ ০৫ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Grrgqr
October 05, 2020 at 04:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top