মুম্বাই, ২৪ নভেম্বর- ব্রিটিশ মডেল ও হিন্দি সিনেমার অভিনেত্রী হেইজেল কিচ-এর সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন ভারতের ক্রিকেট তারকা যুবরাজ সিং। ২৯ নভেম্বর পাঞ্জাবের চন্ডিগড়ে অনুষ্ঠিত হবে এই বিয়ে। এক বছর আগে হ্যাজেল কিচ-এর সাথে বাগদান সম্পন্ন হয়েছিল যুবরাজ-এর। মিড ডে জানায়, বিয়েটা পাঞ্জাবী রীতিনীতি অনুসারে হলেও খুব একটা ধুমধাম করে আয়োজন করা হচ্ছে না। যুবরাজ-এর বাবা যুগরাজ সিং এক সাক্ষাৎকারে জানান, আমরা সংগীত, মেহেদি এবং রিস একই দিনে আয়োজন করবো। এরপর গুরুদোয়ারা বিয়ের পর হ্যাজেলকে আমাদের গুরু বাবা দিপ সিং-এর দর্শন করাতে নিয়ে যাওয়া হবে। নাম তার যুবরাজ। বিয়েটাও কি রাজাদের মতই হবে? এরকম সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া হয়েছে তার পরিবারের পক্ষ থেকে। জানা যায়, মাত্র ৬০ জন অতিথি আসতে পারেন বিয়েতে। খুব কাছের বন্ধু, নিকটাত্মীয় এবং ক্রিকেট দলের সতীর্থরা এই তালিকায় থাকতে পারেন। বিয়েতে কোনো ফালতু খরচ করা থেকে বিরত থাকতে বলেছেন যুভি। এদিকে টাইমস অফ ইন্ডিয়াকে ফারাহ খান জানিয়েছেন, তিনি যুবরাজ-এর বিয়ের সংগীতের দায়িত্বে থাকবেন। পুরনো বন্ধুর বিয়েতে থাকতে পেরে খুশি ফারাহ, আমি সংগীতের ব্যাপারে কথা বলতে যুবরাজ-এর সাথে দেখা করবো। সে আমার অনেক পুরনো এবং ভালো একজন বন্ধু। তাই এটা আমার কাছে অন্য কাজের মতো না। সে আমাকে বোন মানে, তাই এটা আমার কাছে বিয়ের উপহার দেয়ার মতই! আর/১০:১৪/২৪ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2g8wgy9
November 25, 2016 at 05:22AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top