চৌদ্দগ্রামের কাশিনগরে যুব সমাবেশ অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম প্রতিনিধি ● চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে রোববার সন্ধ্যায় এক বিশাল যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। কাশিনগর বিএম হাইস্কুল মাঠে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সরকারী কলেজের সাবেক ভিপি ও জেলা যুবলীগ নেতা কামরুল হাসান শাহীন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি বাহারুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত সদস্য প্রার্থী, চিওড়া সরকারী কলেজের সাবেক ভিপি ফারুক আহম্মেদ, কাশিনগর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোশারেফ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারন সম্পাদক মাসুদ আলম মাসুদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, মো: সিরাজ মিয়া মেম্বার, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শাহ আলম, যুবলীগ নেতা সোলেমান, রহমান উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম সোহাগ, কাশিনগর ইউপি ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব, সাধারন সম্পাদক শাহ জালাল প্রমুখ।

এ যুবসমাবেশকে কেন্দ্র করে এলাকার যুব সমাজের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা যায়। দুপুরের পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ঢোলের তালে তালে মিছিল নিয়ে নেতা-কর্মীরা দলে দলে উপস্থিত হতে থাকে। সন্ধ্যার আগেই সমাবেশস্থল কানায় কানায় ভরে উঠে।

প্রধান অতিথি ও প্রধান বক্তা বলেন যুবলীগ যুব সমাজের অহংকার, সকল আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখছে। যুবকরা আজ দেশের শক্তি, সকল অন্যায় বিরুদ্ধে যুবলীগের সংগ্রাম চলবে।ডিজিটাল বাংলাদেশ গড়তে যুবলীগ কাজ কওে যাবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন তার বক্তব্যে বলেন, যুবকরাই সমাজের চালিকা শক্তি। যুবদের মেধা ও শক্তি কাজে লাগাতে পারলে একটি এলাকার তথা সারা দেশের চিত্রই অল্প সময়ে পাল্টে দেয়া সম্ভব। তিনি আরো বলেন আমি যুবকদের গুরুত্ব বুঝি, তাই এ মেধা ও শক্তিকে কাজে লাগানোর জন্য বিভিন্ন ধরনের প্রদক্ষেপ গ্রহণ করেছি।

The post চৌদ্দগ্রামের কাশিনগরে যুব সমাবেশ অনুষ্ঠিত appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gMbIiy

November 27, 2016 at 10:36PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top