‘কাউন্সিলর প্রার্থীর অফিসে তালা’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সোমবার ‘কুমিল্লায় কাউন্সিলর প্রার্থীর অফিসে তালা, ককটেল বিষ্ফোরণ’ শীর্ষক সংবাদটি অনলাইন নিউজ পোর্টাল কুমিল্লার বার্তা ডট কমে প্রকাশিত হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

সংবাদে উল্লেখ রয়েছে যে, ‘‘কুমিল্লা মহানগরীর ১৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের সম্ভাব্য কাউন্সিলর প্রাথী আকবর হোসেনের রাজাপাড়া চৌমুহনীর কার্যালয়ে ককটেল বিষ্ফোরণ ও ব্যানার পুড়িয়ে অফিসে তালা ঝুলিয়ে দেয় প্রতিপক্ষের লোকজন। আকবর হোসেনের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একই ওয়ার্ডের ঢুলিপাড়া এলাকার প্রবাসী লিটন বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে সোমবার সন্ধ্যা ৭টায় রাজাপাড়া চৌমুহনীস্থ অফিসে ককটেল বিষ্ফোরণ, পরিকল্পনামন্ত্রী ও আকবরের ছবি সম্বলিত প্রায় ১শ ব্যানারে আগুন দিয়ে পুড়িয়ে অফিসে তালা ঝুলিয়ে দেয়। রাজাপাড়া চৌহমুনীতে প্রজেক্টরের মাধ্যমে বিপিএল’র কুমিল্লা ভিক্টেরিয়ান্সের খেলা দেখার আসরটিও বন্ধ করে দেয় বহিরাগত সন্ত্রাসীরা।’’

যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। স্থানীয় লোকজনকে জিজ্ঞাসা করলে জানা যায় এখানে এমন কোন ঘটনাই ঘটে নি। ছবি যা দেখানো হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট। লিটন কাউন্সিলর নির্বাচনে অংশ গ্রহণ করবে বলে তার বিরুদ্ধে এটি একটি অপ্রচার। তাকে হেয় প্রতিপন্য করার লক্ষ্যেই এ ধরণের বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন কাহিনী সাজিয়ে সংবাদ প্রকাশ হয়। সম্মানিত সংবাদিকগনকে ভূল ব্যাক্ষা দিয়ে খবর টি প্রকাশ করায় আমি তার তিব্র নিন্দা জানাই।

The post ‘কাউন্সিলর প্রার্থীর অফিসে তালা’ প্রকাশিত সংবাদের প্রতিবাদ appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gialoP

November 22, 2016 at 09:54PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top