দলের ব্যর্থতার দায় নিয়ে যা বললেন নাফিসা কামাল

নিজস্ব প্রতিবেদক ● আগের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হাতে শোভা পেয়েছিল শিরোপা। সেই দলই কিনা এবারের বিপিএলের গ্রুপ পর্ব থেকে বিদায়। তবে নিজ দলের ব্যর্থতার দায় নিয়েছেন দলটির চেয়ারপার্সন নাফিসা কামাল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজে এমন তথ্য জানান তিনি। শেষ চার ম্যাচে টানা জয়। তবুও আক্ষেপ নিয়ে বিপিএল শেষ হয়ে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

সেই আক্ষেপ একটি ম্যাচ বেশি জেতার। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজে নাফিজা লেখেন, ‘যখন আমার দল চ্যাম্পিয়ন হয়েছিল, তখন সব কৃতিত্ব আমি আমার দলের খেলোয়াড়দের দিয়েছি। যখন তারা খারাপ খেলেছে, তখন সেটার সব দায় আমি নিয়েছি। আসলে এটা আমার ব্যর্থতা এবং আমি যেখানে ব্যর্থ হই সেখান থেকে শিখি। আমাদের সঙ্গেই থাকুন।’

চট্টগ্রাম পর্বে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৮৩ রান করেও জয় পায়নি কুমিল্লা। ওই ম্যাচে জয় পেলে আজ হয়তো শেষ চারে থাকতে পারত মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা।

কিন্তু শুরুটা খুবই বাজে হওয়ায় ব্যর্থতা নিয়ে বিদায় নিতে হয়েছে বর্তমান চ্যাম্পিয়নদের। তবে এমন ব্যর্থতার সব দায় নিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

The post দলের ব্যর্থতার দায় নিয়ে যা বললেন নাফিসা কামাল appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2gVlleE

December 04, 2016 at 11:02PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top