‘সুলতান সুলেমান’ দেখতে চান কুমিল্লার দর্শকরা

নিজস্ব প্রতিবেদক ● জনপ্রিয় টিভি চ্যানেল দীপ্ত টিভির বহুল দর্শক প্রিয় সিরিয়াল সুলতান সুলেমান প্রচার বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে দীপ্ত টিভি দর্শক ফোরাম কুমিল্লার আয়োজনে মঙ্গলবার বিকেলে কুমিল্লা প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্পণ এর নির্বাহী পরিচালক ও দীপ্ত টিভির দর্শক ফোরাম কুমিল্লার সভাপতি মো: মাহবুব মোর্শেদ, কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সাধারণ সম্পাদক ও একুশে টিভির কুমিল্লা প্রতিনিধি হুমায়ূন কবির রনি এবং কুমিল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির কুমিল্লা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দীপ্ত টিভির কুমিল্লা প্রতিনিধি ও কুমিল্লা দর্পণ এর ব্যবস্থাপনা সম্পাদক শাকিল মোল্লা, বাংলাদেশ উইমেন চেম্বার এন্ড ইন্ডাষ্ট্রি কুমিল্লা জেলা শাখার সভাপতি নাগমা মোর্শেদ, কবি ও সংগঠক ফখরুল হুদা হেলাল, আর.এইচ.ডি.ও এর নির্বাহী পরিচালক কাজী মাহতাব, ব্যবসায়ী রোটা. মাহমুদ আলম, সাংবাদিক শাহীন মীর্জা, এড. জ্যোতি মীর্জা, দর্পণ এর ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালক মো: আবুল হাসেম, অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা রুমি আক্তার, কর্মসূচী সংগঠক তাহমিনা আক্তার ইশা, কুমিল্লা টিভি ক্যামেরা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজিব বর্ণিক, কুমিল্লা দর্পণ এর চীফ রিপোর্টার তৌহিদ হোসেন সরকার, জাগো কুমিল্লার অমিত মজুমদার, সাংবাদিক মীর মারুফ তাসিন, খন্দকার আল আমিন, জোনায়েদ সরকার, খন্দকার এমরান হোসেন, জুয়েল মজুমদার প্রমুখ।

প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দীপ্ত টিভির ধারাবাহিক অনুষ্ঠান সুলতান সুলেমান ইতিমধ্যে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। আমরা সুলতান সুলেমান দেখতে চাই। কোনক্রমেই সুলতান সুলেমান বন্ধ করা যাবে না। যারা এর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। তারা দীপ্ত টিভির বিরুদ্ধে সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করার ঘোষণা দেন। আরো বলেন দীপ্ত টিভির মান সম্মত অনুষ্ঠানের কারণে দর্শকরা ভারতীয় চ্যানেলের পরিবর্তে এখন দেশীয় চ্যানেল দেখছে। দিন দিন দীপ্ত টিভির জনপ্রিয়তা বাড়ছে। এতে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রিমহল বিভিন্ন কায়দায় দীপ্তর অগ্রযাত্রা ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত। মাত্র এক বছরে দীপ্ত টিভি যে দর্শক প্রিয়তা পেয়েছে তা বাংলাদেশে টিভি চ্যানেলের ক্ষেত্রে একটি মাইল ফলক হয়ে থাকবে। বর্তমান বিশ্বায়নের যুগে দর্শকদের উপর চাপিয়ে দেয়া অনুষ্ঠান সম্প্রচারের কোন সুযোগ নেই। তারা কুচক্রি মহলকে সব ধরনের ষড়যন্ত্র বাদ দিয়ে নিজেদের অনুষ্ঠানের মান বৃদ্ধির জন্য মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

The post ‘সুলতান সুলেমান’ দেখতে চান কুমিল্লার দর্শকরা appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2h6pefV

December 20, 2016 at 08:54PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top