রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ দাপিয়ে বেড়ানো ক্রিশ্চিয়ানো রোনালদো খুব করে চান তার ছেলে যেন তারই পদাঙ্ক অনুসরণ করে। ৩১ বছর বয়সী এই পর্তুগীজ অধিনায়ক চাইছেন গোলরক্ষক নয়, তার ছেলে যেন স্ট্রাইকার হয়। সিআর সেভেন মনে করেন, বাবার মতো তার ছয় বছর বয়সী ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়রও মাঠে একই রকম প্রভাব বিস্তার করতে সক্ষম হবে। মিশরীয় টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান চারবার ব্যালন ডিঅর জয়ী রোনালদো। এ প্রসঙ্গে পর্তুগীজ ফরোয়ার্ড বলেন, আমি তাকে ফুটবলার হিসেবে দেখতে চাই, তবে কোনো গোলরক্ষক হিসাবে নয়। আমি চাই, সে একজন স্ট্রাইকার হোক। তিনি আরও বলেন, অবশ্যই আমি চাই, আমার ছেলে তার বাবার মতো একজন ফুটবলার হবে। মাঠে বাবা-ছেলে। তবে এ ব্যাপারে ছেলেকে কোনো রকম চাপ দিতে নারাজ বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। তিনি বলেন, আমি জানি এটা অনেক বড় একটা চ্যালেঞ্জ, এমনকি এটা খুব সহজ কিছু না। তবে সে সেটাই করবে, যা সে চাইবে। এ ব্যাপারে তার কোনো বাধ্যবাধকতা নেই। এ বিষয় আমি মাথা ঘামাচ্ছি না। সূত্র: স্পোর্টিং নিউজ আর/১০:১৪/৩১ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2isT1ku
January 01, 2017 at 04:28AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top