মুম্বাই, ১৯ ডিসেম্বর- একজন হিন্দি ছবির তারকা, তো আরেকজন তামিল ছবির মহাতারকা। শেষবার দুজন পর্দা ভাগাভাগি ২১ বছর আগে, আতঙ্ক হি আতাঙ্ক নামের একটি হিন্দি সিনেমায়। তবে তামিল সিনেমায় কখনও দেখা যায়নি তাদেরকে। এবার আমির খান বললেন রজনীকান্ত-র সঙ্গে তামিল সিনেমায় কাজ করতে মুখিয়ে আছেন তিনি। ইন্ডিয়া টুডে জানায়, আমির খান ভবিষ্যতে তামিল, তেলুগু সিনেমাতেও অভিনয় করতে চান, আমি বরাবরই তেলুগু সিনেমার চিরঞ্জীবী এবং পবন কল্যাণের ভক্ত ছিলাম। আমি তাদের সঙ্গে অবশ্যই কাজ করতে চাই। যদি তামিল সিনেমা হয় তাহলে অবশ্যই রজনীকান্ত-র সঙ্গে অভিনয় করতে চাইব। আমি তার বিশাল একজন ভক্ত। মুক্তির অপেক্ষায় থাকা দঙ্গল তামিল এবং তেলুগু ভাষায়ও মুক্তি পাচ্ছে। তবে আমির নাকি এখনো সেটা দেখেননি, আমি হিন্দি ভার্সনের প্রযোজনার কাজে ব্যস্ত ছিলাম। তামিল এবং তেলুগুর কিছু অংশ দেখেছি। তামিল, তেলুগু ভাষায় নিজেকে কথা বলতে দেখে ভালোই লেগেছে! নিজে ঐ ভাষাগুলোতে কাজ করতে পারলে আরও ভালো লাগত। যদি ভবিষ্যতে এই সুযোগ আসে, তাহলে অবশ্যই করবো। যদিও ব্যাপারটা আমার জন্য একটু কঠিনই হবে! আগামী ২৫ তারিখ মুক্তি পাবে দঙ্গল। এখানে কুস্তিগীর মহাবীর ফোগাতের চরিত্রে অভিনয় করেছেন আমির। আর/১০:১৪/১৯ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2hS0h6g
December 20, 2016 at 05:39AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top