ঢাকা, ২৭ জানুয়ারি- বাধ্য হয়ে মামলা করলেও ক্রিকেটার আরাফাত সানির ক্যারিয়ার ধ্বংস হোক এমন কিছুই চান না বলে জানিয়েছেন তার স্ত্রী দাবীকৃত নাসরিন সুলতানা। তিনি বলেছেন, ও গ্রেফতার হওয়ার পর থেকে আমি ঘুমাতে পারিনি। আমি এরকম কিছুই করতে চাইনি। আমার ইচ্ছেও ছিল না। কিন্তু পরিস্থিতি এমন একটা পর্যায়ে চলে এসেছে, আমি বাধ্য হয়েই এটাই করেছি। কিন্তু আমি এটা চাইনি। এসময় তিনি দাবি করেন, আমার কাছে গোটা পৃথিবী ছিল সানি। নিজের থেকেও আমি ওকে বেশী ভালবেসেছিলাম। সে আমাকে যা বলেছে আমি তাই শুনেছি। তার জন্য আমি তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা দেইনি, চাকরী পাওয়া সত্ত্বেও চাকরী করিনি। কিন্তু এখন বুঝতেছি ওর কথা শুনে আমি ভুল করেছি। মামলা করার বিষয়ে তিনি বলেন, ৭ বছর পার হয়ে ৮ বছর হল ওর সাথে আমার সম্পর্ক। আমি বারবার তাকে সমাধানের জন্য বলেছিলাম। আমিও একটা মানুষ। আমারো সহ্যের সীমাবদ্ধতা আছে। আমি বাধ্য হয়েই এটা করেছি। আরাফাত সানির সাথে সম্পর্ক থাকার সময় নিজের মা-বাবার আবেগের কথা বুঝতে চাইতেন না বলে জানান নাসরিন। এজন্য তিনি তার মা-বাবার কাছে ক্ষমাও চান। তিনি বলেন, ওর সাথে সম্পর্ক থাকার সময় তাদের আবেগের কথা বুঝতে চাইতাম না। তবে আমি তাদেরকে অনেক ভালবাসি। আসলে আমি আমার আবেগটা বুঝাতে পারি না। আমি কখনই বলতে পারিনি আব্বু, আম্মু এবং বড় বোনকে কতটা ভালবাসি। এসময় অনুষ্ঠানে প্রকাশ্যে তার মা-বাবাকে উদ্দেশ্যে করে নাসরিন বলেন, তোমাদের কাছে কখনই মাফ চাইনি। আমি ভুল করেছি। তোমাদের কথা শুনিনি। আসলে বাবা মার মত কেউ ভালবাসতে পারে না। আর/১৭:১৪/২৭ জানুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2k8Z91J
January 27, 2017 at 11:23PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top