শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্য পরিবর্তন হয় —রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ● রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশ পরিচালনায় তিনি যোগ্য দক্ষ ও পরিচ্ছন্ন নেত্রী। দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে সরকার। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি দেখে আমাদের প্রশংসা করছে বিশ্ববাসী।

শনিবার জেলার চৌদ্দগ্রামের মিয়াবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী বন্ধু ট্রাস্টের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলমন্ত্রী। পরে পায়েরখোলা উচ্চ বিদ্যালয় মাঠের আরেকটি জনসভায় বক্তব্য দেন তিনি।

রেলমন্ত্রী বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে দেশে মানুষ খুন হয়, সন্ত্রাস বাড়ে। হরতাল ও আন্দোলনের নামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পেট্রলবোমা মেরে আগুন দিয়ে অসংখ্য নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে।

পৃথক দুটি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা ভ.ম আফতাবুল ইসলাম, জিএম মীর হোসেন মীরু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার, মিয়াবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফজিলাতুন্নেছা, আওয়ামী বন্ধু ট্রাস্টের সভাপতি আলী আহাম্মদ আকবর প্রমুখ।

The post শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্য পরিবর্তন হয় —রেলমন্ত্রী appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2iTudza

January 14, 2017 at 08:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top