বাপ হিট তো বেটা ফ্লপ!

উত্তরবঙ্গ সংবাদ পোর্টালঃ ভাবছেন কি? শুধু অভিষেক বচ্চন বা উদয় চোপড়াই এই ক্যাটাগোরিতে পড়ে? উহু, একদমই তা নয়। লিস্টটি কিন্তু বেশ লম্বাই আছে। দেখে নিন…

করণ কাপুর

নাম বললে হয়তো অনেকেই চিনবেন না। ইনি হলেন শশী কাপুরের পুত্র। বলিউডে তিনি পা রেখেছিলেন ‘সুলতানাত’ ছবির মাধ্যমে। ধর্মেন্দ্র, শ্রীদেবী, সানি দেওল থাকা সত্ত্বেও ছবিটি চলেনি একেবেরেই। বেশিদুর এগোয়নি করণের কেরিয়ারও। এছাড়া আরও কয়েকটি ছবিতে মুখ দেখিয়েছিলেন তিনি। কিন্তু বিন্দুমাত্র তাকে কেউ মনে রাখার চেষ্ঠা করেনি।

কুণাল গোস্বামী

কিশোর কুমারের গাওয়া ‘নীল নীল অম্বর পর…’ গানটির কথা মনে পড়ছে? হ্যাঁ, কলাকার ছবির সেই বিখ্যাত গানটির কথা বলছি। গানটির সঙ্গে লিপ মিলিয়েছিলেন কুণাল গোস্বামী। এছাড়া যতগুলো ছবিই করেছেন একদমই বাজার পাননি।

মিমো চক্রবর্তী

আসল নাম মহাক্ষয় চক্রবর্তী হলেও মিমো নামেই সবাই তাঁকে চেনেন। মিঠুন চক্রবর্তীর এই পুত্র কিন্তু বাবার নাম একেবারেই ধরে রাখতে পারেননি। ২০০৮-এ মুক্তি পায় রাজ সিপ্পি পরিচালিত তাঁর অভিনীত ‘জিমি’। বাজারে একেবারেই ফ্লপ। অভিনয় করেছিলেন আরও দু-একটি ছবিতে। কিন্তু ব্যর্থতা যেন পিছু ছাড়তেই চাইছিল না।

আর্য বব্বর

ইনি হলেন রাজ বব্বরের পুত্র আর্য বব্বর। অভিনয় করেছেন বলিউডের বেশ কয়েকটি ছবিতে। পরে অবশ্য সাইড রোলেও দেখা গিয়েছে তাঁকে। সলমান খান অভিনীত ‘রেডি’ ছবিতে এখটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছে আর্যকে।

তুষার কাপুর

জিতেন্দ্রের কন্যা একতা কাপুর যতটা সফল তাঁর কেরিয়ারে, ঠিক ততটাই ব্যর্থ পুত্র তুষার কাপুর। ২০০১-এ ‘মুঝে কুছ ক্যাহনা হ্যায়’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তুষার। অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। হোম প্রডাকশন বালাজি ছাড়াও রাজ্যশ্রী প্রডাকশনের মতো নামি হাউজের ছবিতে কাজ করেছেন। কিন্তু বারবার চেষ্ঠা করেও সাফল্যের কাপে চুমুক তিনি একেবারেই দিতে পারেননি।



from Uttarbanga Sambad http://ift.tt/2jbSTGp

January 12, 2017 at 10:29PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top