উদয়নকে জেরা, হতবাক সকলেই

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, বাঁকুড়াঃ সাইকো কিলার উদয়নকে জেরা করে উঠে আসছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। যা সকলকে করছে হতবাক। সূত্রের খবর, আকাঙ্খার সঙ্গে যতবার দেখা দিল্লিতে দখা করেছে উদয়ন, ততবারই ফেঁদেছে নতুন গল্পের জাল। প্রত্যেকবারই প্রেমিকার বিশ্বাস অর্জন করতে বোঝাতে চেয়েছে সে আমেরিকা থেকে উড়ে এসেছে শুধুমাত্র আকাঙ্খার সঙ্গে দেখা করতে।

পরিকল্পনাও ছিল অবাক করার মতো। সূত্রের খবর, ফ্লাইট স্ক্যানার অ্যাপ ডাউনলোড করে আমেরিকা থেকে দিল্লির উড়ান এবং বিমান নামার সময় দেখে নিয়ে মোবাইল ফ্লাইট মোডে রেখে দিত উদয়ন। এরপর ভোপাল থেকে ট্রেনে করে আসত দিল্লি। উঠত দিল্লির এক অভিজাত হোটেলে। সেখানে সাজবদল করে দাঁড়িয়ে থাকত বিমানবন্দরের সামনে।

পুলিশের অনুমান, আকাঙ্খার পর হয়তো পরের নিশানায় ছিল আকাঙ্খার মা, বাবা ও ভাই। এদিকে পুলিশ সূত্রের খবর, উদয়ন এখনও পর্যন্ত যাদের খুন করেছে তাদার নামের অক্ষর দিয়ে সোশ্যাল নেটওয়ার্ক সাইটের এবং ইমেল আইডির পাসওয়ার্ড দিয়ে রেখেছিল। তার তিনজন বন্ধুরর নামও রয়েছে সেই পাসওয়ার্ডে। তিনজনকে ছাড়াও আরও কাউকে খুন করেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া উদয়নের ল্যাপটপ খতিয়ে দেখছে গোয়েন্দা বিভাগ। আজ ভোপাল থেকে বাঁকুড়ায় এসেছে পুলিশের দল। আকাঙ্খার ময়নাতদন্তের রিপোর্ট আজ বাঁকুড়ায় পৌঁছল।



from Uttarbanga Sambad http://ift.tt/2kWc9pC

February 12, 2017 at 06:37PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top