বালাগঞ্জে পরীক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় মামলা, আটক ২

index-34

বিশ্বনাথ (সিলেট )প্রতিনিধি :: বালাগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় বালাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলায় আহত গোলাম সারোয়ার সাজুর বড় ভাই উপজেলার বটপাতন গ্রামের বাসিন্ধা গোলাম কিবরিয়া রেদোয়ান বাদী হয়ে রোববার রাতে ৭ জনকে অভিযুক্ত করে এ মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্তরা হলো-আরিফ, রফিকুল, মুন্না, রাজা মিয়া, নিলয় দাস উৎস, সুমন ও গবিন্দসহ আরো অজ্ঞাত কয়েকজন। অভিযুক্তদের বাড়ী উপজেলার বিভিন্ন গ্রামে। হামলার ঘটনায অভিযুক্ত উপজেলার কাশিপুর গ্রামের মুন্নার সন্ধান ও তাকে ধরিয়ে দেয়ার জন্য মুন্নার পিতা বালাগঞ্জ বাজারের ব্যবসায়ী আজাদ মিয়াকে রবিবার বিকেলে আটক করে বালাগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। সন্ধ্যার দিকে থানায় আটক থাকাবস্থায় আজাদ মিয়াকে দেখতে আসা তার দুই ভাই ইনুছ মিয়া ও জিলু মিয়াকেও থানায় আটক করা করা হলেও সোমবার বিকেলে তাদেরকে ছেড়ে দেয়া হয়। এরিপোর্ট লিখা পর্যন্ত মুন্নার পিতা আজাদ মিয়া বালাগঞ্জ থানার পুলিশ হেফাজতে আটক রয়েছেন বলে জানা গেছে।

এদিকে এজাহার নামীয় আরিফের পিতা সাবেক ইউপি সদস্য আসিক মিয়া তার ছেলে অভিযুক্ত আরিফকে রবিবার রাতে পুলিশের হাতে তুলে দিলে সোমবার সকালের দিকে তাকে কোর্টে চালান দেয়া হয়েছে। সোমবার বিকেলে অভিযুক্ত গবিন্দকেও আটক করেছে পুলিশ। বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম তালুকদার বলেন, মুন্না সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য তার পিতাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

রবিবার সকালে অনুষ্টিত এসএসসি পরীক্ষা শেষে বেলা দেড়টার দিকে বালাগঞ্জ ডিগ্রী কলেজের গেইটে সম্মুখে উল্লেখিত অভিযুক্তদের হাতে ধারালো অস্ত্রের আঘাতে আহত হন বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের মানবিক শাখার পরীক্ষার্থী আবু সুফিয়ান শিপলু ও গোলাম সারোয়ার সাজু। তাদের বাড়ী উপজেলার সদর ইউনিয়নের বটপাতন গ্রামে। মামলার বাদী গোলাম কিবরিয়া রেদোয়ান জানান, হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে সোমবার বিকেলে আহতরা বাড়ী ফিরেছেন। বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলম জানান, হামলায় আহত পরীক্ষার্থী আবু সুফিয়ান শিপলু হাসপাতালে ভর্তি থাকাবস্থায় পরীক্ষা কেন্দ্রে এসে সোমবারের অনুষ্টিত এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছে। তবে গতকাল আহত পরীক্ষার্থী গোলাম সারোয়ার সাজুর পরীক্ষা ছিল না।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2lGOGfi

February 21, 2017 at 04:12PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top