বিশ্বনাথে ভূমি আত্মসাতের চেষ্টার অভিযোগে স্মারকলিপি

images-14

বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :: বিশ্বনাথের মুন্সিবাজারে ভূমি আত্মসাথের চেষ্টার অভিযোগে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দিয়েছেন উপজেলার মুন্সিরগাঁও গ্রামের মৃত আব্দুল ওহাব চৌধুরীর পুত্র মুজিবুর রহমান চৌধুরী কাওসার।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, মুন্সিরবাজারে মুজিবুর রহমান চৌধুরী কাওসার গংদের পৈত্রিক ১৫শতক ভূমি রয়েছে। এর মধ্যে ১২ শতক ভূমি ১৯৯৪ সালে জনৈক আব্দুল ছত্তার এর নিকট তার পিতা মৃত আব্দুল ওহাব চৌধুরী বিক্রি করেন এবং অবশিষ্ট ৩শত ভূমি নিজের উত্তরাধীকারীগণ দোকান ঘর নির্মাণ করে ভোগদখল করে আসছেন। সম্প্রতি দক্ষিণ সুরমা উপজেলার শস্যউরা গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র বদরুল ইসলাম, বিশ্বনাথ উপজেলার রামধানা শেখেরগাঁও গ্রামের আলা উদ্দিনের পুত্র জাকারিয়া আহমদ ও একই উপজেলার ছোট খুরমা গ্রামের মাসুক মিয়ার পুত্র নাজিম উদ্দিন গংরা মুজিবুর রহমান চৌধুরী কাওসারের দখলীয় জায়গা জবর দখলের চেষ্ঠা করে যাচ্ছেন। অভিযুক্তরা জামায়াত-শিবির, সন্ত্রাসী ও ত্রাস সৃষ্টিকারীগণের মদদ দাতা ও পৃষ্ঠপোষক হওয়ায় তাদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট। গত ১৮ ফেব্রুয়ারী বিকেলে স্থানীয় মুন্সিরবাজারে মুজিবুর রহমান চৌধুরী কাওসার বাজার করতে গেলে অভিযুক্তরা অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলার চেষ্টা করে এবং ঐ ৩শতক ভূমি তাদেরকে না দিলে প্রাণ নাশেন হুমকি দেয়। তাই অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য স্মারকলিপিতে অনুরোধ জানানো হয়েছে।

মুজিবুর রহমান চৌধুরী কাওসার আরো অভিযোগ করেন, গত রোববার দুপুরে তিনি পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থানকালে অভিযুক্তরা তার বাড়িতে গিয়ে মহিলাদেকে হুমকি দিয়েছেন এবং দোকানের তালা ভেঙ্গে নতুন তালা লাগিয়ে দিয়েছেন।

এব্যাপারে অভিযুক্ত বদরুল ইসলাম বলেন, আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2kZQAEa

February 20, 2017 at 09:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top