দেবিদ্বারে কুখ্যাত ফয়েজ ডাকাত গ্রেফতার

দেবিদ্বার প্রতিনিধি ● দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নের দক্ষিণখার এলাকা থেকে আন্ত:জেলা কুখ্যাত ডাকাত দলের অন্যতম সদস্য মোঃ ফয়েজ (৫২)কে কার্তুজ ভর্তী একটি এলজি সহ গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। গ্রেফতারকৃত ফয়েজ উপজেলার নূরমানিকচর গ্রামের নাজমুল হক নেকবর আলীর ছেলে।

জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস,আই) মোঃ মোরশেদ আলম একদল পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সুয়ামিয়া ফকিরের মাঝারে অভিযান চলাকালে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে ফয়েজ (৫২) পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তাকে সুয়ামিয়া ফকিরের মাঝারে পশ্চিম পাশ্বের সড়ক থেকে তাকে অস্ত্রসহ আটকের পর স্থানীয়দের উপস্থিতিতে দেহ তল্লাসী করে একটি এলজি ও একটি কার্তুজসহ জব্ধ পূর্বক থানায় নিয়ে আসা হয়।

এ ব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, আটক ফয়েজ একজন আন্ত: জেলা কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে খুন, অস্ত্র আইনে ও ডাকাতিসহ ৬টি মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে দেবিদ্বার থানার একটি অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জে হাজতে প্রেরন করা হয়েছে। তবে চোর ডাকাত ও অবৈধ অ¯্রদারীদের গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

The post দেবিদ্বারে কুখ্যাত ফয়েজ ডাকাত গ্রেফতার appeared first on Comillar Barta™.



from Comillar Barta™ http://ift.tt/2lkvikf

February 07, 2017 at 10:43PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top