বিশ্বনাথে খুন-ডাকাতি-অস্ত্রসহ ১০টি মামলার আসামি গ্রেফতার

21.02.17= 2

বিশ্বনাথ (সিলেট )প্রতিনিধি :: বিশ্বনাথ থানা পুলিশ ১০টি মামলার আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি হলো-উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর গ্রামের মৃত জহুর আহমদ ওরফে মঙ্গল মিয়ার পুত্র আবুল হোসেন ওরফে মোছাব্বির মিয়া (৪০)। মঙ্গলবার সন্ধ্যা তাকে উপজেলার সৎপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এস আই রাজিব রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে ডাকাতি,খুন ও অস্ত্রসহ ১০টি মামলার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় ডাকাতি, খুন ও অস্ত্র মামলা রয়েছে।

ওসমানীনগর থানার মামলা নং ১৭ (তাং ২১ জুলাই ১৫ইং), একই থানার মামলা নং ১৬ (তাং ২০ জুলাই ১৫ইং), মামলা নং ৩ (তাং ২ জুলাই ৮ইং), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার মামলা নং ২৭, (তাং ২৫ মার্চ ১৫ইং), গোলাপগঞ্জ থানার মামলা নং ৩৬ (তাং ২৭ মে ৮ইং), বিশ্বনাথ থানার মামলা নং ১৫ (১৯ ফেব্রুয়ারি ১৫ইং), একই থানার মামলা নং ১৫ (তাং ১২ মে ৮ইং), মামলা নং ৮ (তাং ০৮ এপ্রিল ৮ইং) মামলা নং ৬ (তাং ১০ আগষ্ট ৭ইং), মামলা নং ১৪ (তাং ২৩ জানুয়ারী ১৭ইং।

১০টি মামলার আসামি গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ মনিরুল ইসলাম পিপিএম বলেন, গ্রেফতারকৃত একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতি,খুনের মামলা রয়েছেন। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2mir6BR

February 21, 2017 at 10:56PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top