বুদ্ধির পরিচয় দিয়ে নিজের অপহরণ আটকাল কিশোরী

উত্তরবঙ্গ সংবাদ পোর্টাল, শিলিগুড়িঃ উপস্থিত বুদ্ধি এবং সাহসিকতার পরিচয় দিয়ে নিজের অপহরণ আটকাল বছর ষোলোর এক কিশোরী। পাশাপাশি, বুদ্ধি খাটিয়ে অপহরণকারীকে ডেকে এনে পুলিশের হাতে তুলে দিলেন কিশোরীর পরিবারের সদস্যরা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুনিগমের ১২ নম্বর ওয়ার্ডে।

জানা গিয়েছে, রবিবার রাতে টিউশন পড়ে বাড়ি ফেরার পথে এক ব্যক্তি ওই কিশোরীকে জোর করে নিজের স্কুটিতে নিয়ে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলে। ওই কিশোরী তা না মানলে ওই ব্যক্তি তার কাছে ফোন নম্বর চায়। ভয় পেয়ে সে তার মার ফোন নম্বর দেয়। ওই রাতে একের পর এক এসএমএস এলে তার মা উত্তর দিতে থাকে। এরপরই ওই ব্যক্তি তাকে দেখা করতে বলে। কিশোরীর মা ওই ব্যক্তিকে তাদের এলাকায় দেখা করতে বলে। সেই মতো কিশোরীর মা পুরো বিষয়টি ওয়ার্ড কাউন্সিলার এবং ওই এলাকার বেশকয়েকজন ছেলেকে নিয়ে ওই ব্যক্তিকে ধরার ছক কষে। সেই মতো ওই ব্যক্তি ওই এলাকায় আসতেই তাকে চিহ্নিত করে চারপাশ ঘিরে ফেলা হয়। পরে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায়।

এই ঘটনার পর শিলিগুড়িতে মেয়েদের নিরাপত্তা নিয়ে যেমন প্রশ্ন উঠেছে একইভাবে ওই কিশোরীর সাহসিকতাকে বাহবা দিচ্ছেন শহরের মানুষ। কিশোরীর সাহসিকতার জন্য ১২ নম্বর ওয়ার্ডের পক্ষ থেকে সোমবার তার বাবা-মা-কে সংবর্ধিতও করা হয়।

পুলিশ জানিয়েছে, ধৃতের বয়ান অনুযায়ী তার নাম রমেশ আগরওয়াল (৪২)। সে বানারহাটের বাসিন্দা। অভিযুক্তের বিষয়ে খোঁজখবর শুরু করেছে পুলিশ।



from Uttarbanga Sambad http://ift.tt/2kCY0O8

February 07, 2017 at 06:33PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top