হোমনায় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

হোমনা প্রতিনিধি ● হোমনা উপজেলার কারারকান্দি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি ছোরা ও দুটি লোহার রড উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাত তিন টার দিকে ১০/১২ জনের একটি ডাকাতদল ওই এলাকার অদূরে খোলা জমিতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টহলরত পুলিশের দুটি দল ঘটনাস্থলে ব্লক রেড দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এদের মধ্যে তিন জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলর বাগমারা গ্রামের আব্দুল করিমের ছেলে মো. নবী (২৮) একই গ্রামের মৃত মঙ্গল মিয়ার ছেলে মো. রবু (২৮) এবং ইটাভরা গ্রামের মৃত চান বাদশার ছেলে সাদ্দাম (৩০)।

এরআগে, এদের মধ্যে নবীর বিরুদ্ধে একটি, রবুর বিরুদ্ধে দুইটি ডাকাতির মামলা এবং সাদ্দামের বিরুদ্ধে একটি নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে।

এ ব্যাপারে হোমনা থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ারুল হক জানান, গ্রেপ্তারকৃতরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সংবাদ পেয়ে ব্লক রেড দিয়ে তিন জনকে আটক করতে সক্ষম হই। এদের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

বুধবার তাদেরকে কোর্টের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং এ বিষয়ে তাদের বিরুদ্ধে হোমনা থানায় ডাকাতি মামলা হয়েছে বলে জানান ঐ কর্মকর্তা।



from Comillar Barta™ http://ift.tt/2mkYdVN

February 22, 2017 at 05:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top