ভেজাল ফিনাইল ও চা সহ গ্রেফতার ২

রাজগঞ্জ, ৩১ মার্চঃ উদ্ধার হল প্রচুর ভেজাল চা ও নকল ফিনাইল। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের শুক্রবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।

রাজগঞ্জ থানার ওসি সৈকত ভদ্র শুক্রবার সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, গোপন সূত্রের খবরের ভিত্তিতে রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের বিন্নাবাড়িতে একটি চা তৈরির কারখানায় অভিযান চালানো হয়।বাজারে প্রচলিত একটি নামি কোম্পানির মোড়কে ভেজাল চা প্যাককেটিং করা হত। ব্যবহার করা হত ক্ষতিকারক রাসায়নিক। ওই কারখানা থেকে মেশিনপত্র ছাড়াও উদ্ধার করা হয়েছে কয়েক কুইন্টাল চা।যার বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। ওই কারখানার এক কর্মচারিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জেরা করে ওই ভেজাল কারখানার মালিকের নকল ফিনাইল তৈরির কারখানার বিষয়ে জানতে পারে পুলিশ।এদিন নিউ জলপাইগুড়ি থানা এলাকার ফুলবাড়ির পশ্চিম ধনতলা গ্রামে একটি ফিনাইল তৈরির কারখানায় অভিযান চালানো হয়। ওই কারখানা থেকে প্রচুর নকল ফিনাইল এবং সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ওই কারখানা থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া সামগ্রীর মূল্য প্রায় ২ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তে ওই ভেজাল কারখানা দুটির একজনই মালিক। তিনি কলকাতার বাসিন্দা হলেও শিলিগুড়ির বাবুপাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন। অভিযানের খবর পেয়ে ওই ব্যক্তি গাঁ ঢাকা দিয়েছেন। অভিযুক্তদের গ্রেফতারের জন্য তদন্ত চলছে।



from Uttarbanga Sambad http://ift.tt/2mVsyik

March 31, 2017 at 06:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top