ব্যবসায়ীকে বেঁধে নির্যাতন, ইউপি সদস্যসহ আটক ২

 atokনারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিল্লাল হোসেন নামে এক ব্যবসায়ীকে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করায় ইউপি সদস্য মোশারফ হোসেন ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।

এসময় ইউপি সদস্যের কার্যালয়ে পায়ে শিকল দেওয়া অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে পিরোজপুর ইউপির ভবনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ব্যবসায়ী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের আফাজ উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন গত সোমবার (২৭ মার্চ) রাতে ফুলদী বাজার এলাকার একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় পিরোজপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মোশাররফে’র নেতৃত্বে দুটি সিএনজি যোগে ৮/১০ জনের একটি দল বিল্লালকে জোরপূর্বক সিএনজিতে তুলে তার অফিসের নিয়ে যান।

পরে রাত ১১টা দিকে মোশাররফ ও তার সঙ্গে থাকা কয়েকজন ব্যক্তি তার পায়ে একটি শিকল দিয়ে একটি খুঁটির সঙ্গে বেঁধে দু’দফা নির্যাতন চালান। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল মোশাররফের অফিসে অভিযান চালিয়ে বিল্লালকে উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ ভবনাথপুর গ্রামের একটি বাড়ি থেকে ইউপি সদস্য মোশাররফ ও তার সহযোগী শাহজাহানকে আটক করতে গেলে তার সহযোগীরা পুলিশের উপর হামলা করে অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ ব্যাপারে বিল্লাল হোসেন বাংলানিউজকে বলেন, মোশাররফ আমার কাছে টাকা পাবে বলে মিথ্যা অপবাদ দিয়ে জোরপূর্বক তুলে তার অফিসে নিয়ে পায়ে শিকল দিয়ে বেঁধে বেধরক মারপিট করে।

আটক ইউপি সদস্য মোশারফ হোসেন বাংলানিউজকে বলেন, আমি বিল্লাল হোসেনের কাছে জমি কেনা বাবদ ৬ লাখ টাকা পাই। সে টাকা দেবে দেবে বলে কয়েক বছর পার করে দেয়। আমি তাকে ধরে এনে টাকা আদায়ের চেষ্টা করেছি।

এ ব্যাপারে সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ বাংলানিউকজকে জানান, এক ব্যবসায়ীকে তোলে নিয়ে মোশাররফ তার কার্যালয়ে শিকল দিয়ে বেঁধে রেখেছে এমন অভিযোগের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে শিকলে বাঁধা অবস্থায় বিল্লালকে উদ্ধার করা হয়।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2o2C8jp

March 28, 2017 at 07:26PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top