নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন সাক্কু

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় নগরীর ধর্মসাগর দীঘির দক্ষিণ পাড়ে অবস্থিত নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতে তিনি নির্বাচনী ইশতেহার পাঠ করেন।

ইশতেহার পাঠের পূর্বে গত নির্বাচনে তাকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাক্কু। ইশতেহারের বেশি ভাগ দফা জুড়ে ছিল অতীত উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষার প্রতিশ্রুতি। এছাড়া আওয়ামীলীগ প্রার্থী আঞ্জুম সুলতনা সীমার ইশতেহারের প্রথম তিন দফার মত সাক্কুর ইশতেহারের প্রথম তিন দফায়ও উঠে এসেছে নগরীকে জলাবদ্ধতা ও যানজট মুক্ত করন এবং হোল্ডিং ট্যাক্স না বাড়ানোর প্রতিশ্রুতি।

সাক্কু শিক্ষা খাতে এবং পথিকৃৎ কুমিল্লার গৌরব অক্ষুণ্ণ রাখতে ব্যাপক পরিকল্পনার কথা ইশতেহারে উল্লেখ করেন।

এছাড়া তিনি নির্বাচিত হলে চিকিৎসা, বর্জ্য ব্যবস্থাপনা, স্যানিটেশন ও কুমিল্লা সিটি কর্পরেশনের দক্ষিণ কার্যালয়কে আরও সক্রিয় ও কার্যকর করতে কাজ করবেন বলে জানান।

ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক চীফ হুইপ জয়নাল আবেদিন ফারুক, বিএনপির উপদেষ্টামণ্ডলীর সদস্য মনিরুল হক চৌধুরী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও এমরান সালেহ প্রিন্স।



from Comillar Barta™ http://ift.tt/2ocyfVl

March 24, 2017 at 05:06PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top