মনোহরগঞ্জে নিখোঁজের ৭দিন পর লাশ উদ্ধার

মনোহরগঞ্জ প্রতিনিধি ● মনোহরগঞ্জে নিখোঁজের ৭দিন পর ডাকাতিয়া নদী থেকে মো. ইয়াকুব আলী (৫০) নামের এক প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার উপজেলা সদরের মনোহরগঞ্জ বাজারের উত্তর পাশে ঝলম-ডুমুরিয়া গ্রামের মাঝামাঝি স্থান দিয়ে বয়ে যাওয়া ডাকাতিয়া নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। ইয়াকুব আলী উপজেলার উত্তর হাওলা গ্রামের মিজি বাড়ির মৃত. আবদুর রশিদের ছেলে। তিনি ৪ মাস আগে ওমান থেকে দেশে এসেছিলেন।

পুলিশ ও পরিবারের সূত্র জানায়, গত ২৩ ফেব্রুয়ারি আসরের নামাজের পর বাড়ি থেকে নিখোঁজ হন ইয়াকুব আলী। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় ইয়াকুবের স্ত্রী শাহনাজ বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এছাড়া পরিবারের লোকজন তার সন্ধান চেয়ে বিভিন্ন এলাকায় মাইকিংও করে।

সর্বশেষ বৃহস্পতিবার দুপুরে ডাকাতিয়া নদীর ওই স্থানে কচুরিপানা কাটতে গিয়ে স্থানীয় এক যুবক নদীর মধ্যে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেলে পরিবারের সদস্যরা থানায় গিয়ে লাশের পরিচয় নিশ্চিত করেন।

ইয়াকুব আলীর শ্যালক ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জানে আলম জানান, গত ৪ মাস আগে ওমান থেকে দেশে এসেছিলেন ইয়াকুব আলী। তিনি ২ ছেলে ও ৩ মেয়ের জনক। তবে কি কারণে কে বা কারা ওই প্রবাসীকে হত্যা করতে পারে, সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। ম

নোহরগঞ্জ থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মাহবুবুর কবির জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে ইয়াকুব আলীকে হত্যার পর লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে।



from Comillar Barta™ http://ift.tt/2lhcTcF

March 02, 2017 at 07:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top