ঢাকা, ১৯ মার্চ- অপু বিশ্বাস আমার কাজে বাধা সৃষ্টি করছেন। ক্রমাগত আমাকে হুমকি দিয়ে যাচ্ছেন। আমার কোনো প্রকার ক্ষতি হলে অপু বিশ্বাস সম্পূর্ণভাবে দায়ী থাকবেন। এটা আমি আপনাদের (সাংবাদিকদের) ইনফর্ম করে রাখছি। কথাগুলো বলছিলেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। দীর্ঘদিন পর দেশে ফিরেই অপু বিশ্বাস বিতর্কে লিপ্ত হয়ে পড়েছেন- এমনটাই জানা গেছে। জানা গেছে, অপু বিশ্বাস আজ রবিবার বুবলীর ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন দিয়ে হুমকি দিয়েছেন। কেন এসব হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে। এ বিষয়ে বুবলি বলেন, শাকিব খানের বিষয়ে তার কোনো বক্তব্য থাকলে সেটা তিনি তাকে (শাকিব খান) বলতে পারেন। তিনি আমাকে কেন ফোন দিয়ে অকথ্য ভাষায় কথা বলবেন? বুবলী বলেন, অপু বিশ্বাসের মতো মানুষের প্রতি আমার অনেক রেসপেক্ট ছিল। কিন্তু তার মুখের ভাষা শুনে আমি আমার নিজের ভাষাই হারিয়ে ফেলেছি। একজন স্বাভাবিক মানুষের কথা এমন অকথ্য হয় কীভাবে? তিনি যেসব ভাষা ব্যবহার করেছেন তা মুখে আনার মতো না। আমি সবকিছুই রেকর্ড করে রেখেছি। যদিও কোনোভাবেই আমি সেসব মানুষকে শোনাতে চাই না তবে প্রয়োজন হলে অবশ্যই শোনাব। বুবলী বলেন, শুধু আমার সাথেই নয়, এর আগেও একজন লাক্স তারকাকে ঘিরে শাকিবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল অপু বিশ্বাস। এমনকি সেই লাক্স তারকাকে অপদস্ত হতে হয় তার কাছে। মনে হচ্ছে, আমার ক্ষেত্রেও সেই ঈর্ষা কাজ করছে অপুর। সবচেয়ে বড় কথা, একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে এভাবে শাসানো গালিগালাজ কোনোভাবেই কাম্য নয়। হুমকির বিষয়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার বিষয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, আসলে আমি খুব ধীরস্থির মানুষ। আমাকে সব বিষয় নিয়ে অগ্রসর হতে হলে একটু চিন্তা-ভাবনা ও পরিবারের সাথে কথা বলে এগোতে হবে। বুবলী এখন শাহাদাত হোসেন লিটনের অহংকার ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এদিকে দীর্ঘদিন পর অপু বিশ্বাস দেশে ফিরেও হাইড অ্যািন্ড সিক খেলায় ব্যস্ত রয়েছেন। না আসছেন প্রকাশ্যে, না কাশছেন ঝেড়ে। এফ/২১:১৪/১৯ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2n3UTkZ
March 20, 2017 at 03:15AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top